৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের উদ্দ্যোগে ডেঙ্গু প্রতিরোধক টিকা প্রদান

115

নিজস্ব প্রতিবেদকঃ
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কাজী জহিরুল ইসলাম মানিকের উদ্দ্যোগে ডেঙ্গু প্রতিরোধক টিকা প্রদান করা হয়েছে।

সোমবার (৫ আগস্ট) সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত কাজী জহিরুল ইসলাম মানিকের মিরপুর-১০ নম্বর প্যারিস রোডে তার কার্যালয়ে এ টিকা প্রদান করা হয়।

এ সময় শিশু, কিশোর বৃদ্ধসহ এলাকার কয়েক হাজার বাসিন্দাদের ডেঙ্গু ও চিকুনগুনিয়ার প্রতিরোধক টিকা খাওয়ানো হয়। টিকা ছাড়াও ব্লাড টেস্ট, ডায়াবেটিস টেস্ট, হেপাটাইটিস-বি ভাইরাসসহ বিভিন্ন রোগের ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়।

কার্যক্রমের সার্বিক সহযোগিতায় ছিলেন “স্রোত বাংলাদেশে”।

উক্ত ফ্রী ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন, উদ্যোগী ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব জহির মোহাম্মদ হারুন, বিশিষ্ট সমাজ সেবক এ.এন.আলীম আহমেদ, স্রোত বাংলাদেশের সা.সম্পাদক মাসুম হোসেন পাখি, আওয়ামী লীগ নেতা মোঃ আবু লায়েছ, ইমরান তালুকদার সোহেল প্রমূখ।

এর আগে রোববার সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত ডেঙ্গু প্রতিরোধে সকলের মাঝে সচেতনতা বৃদ্ধি করার জন্য ৩ নম্বর ওয়ার্ডের সকল স্কুল, মসজিদ, মাদ্রাসা এবং বাসিন্দাদের কাছে সরাসরি গিয়ে কাউন্সিলর কাজী জহিরুল ইসলাম মানিক লিফলেট বিতরণ করেন এবং সকলকে সচেতন থাকার জন্য বিভিন্ন পরামর্শ দেন।