মাদারীপুরে জাতিয় শোক দিবস পালিত হলেও মস্তফাপুর আ:লীগ অফিসে তালা, হয়নি অর্ধনমিত পতাকা উত্তলন।

85

 সাইফুল ইসলাম,মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে যথাযথ মর্যাদায় ১৫ আগস্ট জাতিয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতিয় ,দলিয় ও কালো পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন করা হয়। এ সময় জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন করেন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

এর পরে জেলা আপওয়ামীলীগ কার্যালয় থেকে একটি শোক র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আবার একই স্থানে গিয়ে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন সাবেক নৌ পরিবহন মন্ত্রী মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান, জেলা আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্যা, সাধারন সমাপাদক কাজল কৃষ্ণ দে, জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খান,পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ প্রমুখ।

এ ছাড়াও জেলা প্রশাসনের উদ্যোগে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পার্ঘসহ শোক র‌্যালীর আয়োজন করা হয়। তবে মস্তফাপুর আওয়ামীলীগ অফিসে সকাল থেকে দুপুর পযন্ত টাননো হয় নাই জাতীয় পতাকা। এছাড়াও অফিসে তালা দেয়াসহ উদযাপন করা হয় নাই জাতীয় শোক দিবসের কোন অনুষ্ঠান। আর এরজন্য আওয়ামীলীগ কর্মিদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

মস্তফাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল বারী মাতুব্বরের কাছে এ বিষয় জানতে চাইলে তিনি বলেন,ঐ অফিস এখন একটি ব্যাক্তিকেন্দীক অফিস হয়ে গেছে,তাই আমরা এখন আর ঐখানে যাই না। আর এরজন্যই অফিসে কোন কিছু পালন করা হয় নাই।আর অফিসে তালা দেয়া আছে কিনা আমার জানা নেই।