রাজবাড়ীতে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জন গ্রেফতার

86

কামাল হোসেন, রাজবাড়ী প্রতিনিধিঃ

রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের কল্যানপুর থেকে ৩শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাজবাড়ী সদর থানা পুলিশ।

২৭/০৮/২০১৯ ইং তারিখ  মঙ্গলবার বিকাল ৫ ঘটিকায়  আলীপুর ইউনিয়নের সুরুজ মেলেটারীর পুকুরের পাকা রাস্তার সামনে থেকে ওই তিন মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ গ্রেফতার করে রাজবাড়ী সদর থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, রামকান্তপুর ইউনিয়নের সাজাহান মোল্লার ছেলে নুরুল করিম সোয়েব (১৯)। রাজবাড়ী শহরের লক্ষ্মীকূল রাজারবাড়ী এলাকার আব্দুর রহমানের ছেলে রেজাউল (ওরফে রবিন) (২০) এবং বিনোদপুর কলেজ পাড়ার আবুল হোসেনের ছেলে আহসান(২২)। উক্ত  মাদক ব্যবসায়ীরা অভিনব কায়দায় কালোটেপ দিয়ে মুড়ানো অবস্থায় ৬টি কালোজামের মত ট্যাবলেট তৈরি করে নিয়ে আসছিল। যার মধ্যে ৬টি ইয়াবার প্যাকেট ছিল এবং ইয়াবা গুলোর রং কমলা।

রাজবাড়ী সদর থানার এসআই জাহিদুল ইসলাম (২) জানান, তার নের্তৃত্বে সঙ্গীয় ফোর্স চঞ্চল হোসেন ও নুরুজ্জামানের সহযোগীতায় গোপন সংবাদের ভিত্তিতে আলীপুর ইউনিয়নের কল্যানপুরের সুরুজ মেলেটারীর পুকুরের পাকা রাস্তার সামনে থেকে ৩শ পিস ইয়াবাসহ ৩ জনকে গ্রেফতার করি। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্যে ৯০ হাজার টাকা। গ্রেফতারকৃতদের মধ্যে নুরুল করিম সোয়েবের বিরুদ্ধে থানায় পূর্বের মাদকের মামলা রয়েছে। তিনি আরো বলেন, অভিনব কায়দায় তারা দীর্ঘ দিন ধরে মাদক বেচা কেনা চালিয়ে আসছিল এবং আজ কালো টেপে মোড়ানো জামের মত করে ইয়াবা নিয়ে আসছিল। দেখে বুঝার উপায় নাই ওর মধ্যে ইয়াবা ট্যাবলেট আছে। মাদকের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরর প্রস্তুতি চলছে।