কুষ্টিয়ায় পু‌লি‌শের স‌ঙ্গে বন্দুকযুদ্ধে যুবক নিহত,অস্ত্র,গু‌লি ও মাদকদ্রব্য উদ্ধার

58

কু‌ষ্টিয়া প্র‌তি‌নি‌ধিঃ
কুষ্টিয়ায় পুলিশ ও দু’দল মাদক ব্যবসায়ীর ম‌ধ্যে ত্রিমুখী বন্দুকযুদ্ধে সুজন মালিথা(৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। পু‌লি‌শের দা‌বি নিহত যুবক একজন মাদক ব্যবসায়ী।
বৃহস্প‌তিবার(১২ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টায় সদর উপজেলার মোল্লাতেঘরিয়া ক্যানালপাড়ায় এ বন্দুকযু‌দ্ধের ঘটনা ঘটে। এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন।
কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)নাসির উদ্দিন জানান,রাতে জান‌তে পা‌রি মোল্লাতেঘরিয়া ক্যানালপাড়া এলাকায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধ চল‌ছে। এক‌টি টহল দল ঘটনাস্থ‌লে গে‌লে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে।
আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। প্রায় অাধাঘন্টা চলা বন্দুকযু‌দ্ধের একপর্যা‌য়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল‌ থে‌কে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকা এক যুবককে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভ‌র্তি কর‌লে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পরে স্থানীয়দের সহায়তায় জান‌তে পা‌রি নিহত যুবক শ‌ীর্ষ মাদক ব্যবসায়ী সুজন মালিথা। সে সদর উপজেলার টাকিমারা গ্রামের ইসমাইল মালিথার ছেলে। তার বিরু‌দ্ধে কুষ্টিয়া মডেল থানায় মাদকসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। তিনি আরো জানান,ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল,এক রাউন্ড গুলি,৫০ বোতল ফেনসিডিল ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়ে‌ছে।