তৃতীয় বারের মত রাজবাড়ী জেলার সেরা করদাতা প্রতিষ্ঠান মোস্তফা মেটাল ইন্ড্রাষ্ট্রিজ লিমিটেড

89

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি:

তৃতীয় বারের মত রাজবাড়ী জেলার সেরা করদাতা প্রতিষ্ঠানের গৌরব অর্জন করেছে গোয়ালন্দের মোস্তফা মেটাল ইন্ড্রাষ্ট্রিজ লিমিটেড। যশোর এমপি থিয়েটার ভবনে মঙ্গলবার প্রতিষ্ঠানের পরিচালক মো. সেলিম মুন্সির হাতে আনুষ্ঠানিক ভাবে ক্রেস্ট তুলে দেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি।

এর আগে দুই বার রাজবাড়ী জেলার সেরা করদাতা প্রতিষ্ঠানের স্বীকৃতি পায় গোয়ালন্দের মোস্তফা মেটাল ইন্ডাষ্ট্রিজ লিমিটেড। মঙ্গলবার দুপুরে যশোরের শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কের এমপি থিয়েটার ক্যাফে বিল্ডিংয়ে জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ উপলক্ষে মূল্য সংযোজন কর বিষয়ক সেমিনার ও ভ্যাট মেলার উদ্বোধনী অনুষ্ঠানে এ পদক তুলে দেয়া হয়।

এ অনুষ্ঠানে আরো ২১ জন সেরা করদাতা প্রতিষ্ঠানকে ক্রেস্ট প্রদান করা হয়। যশোরের কাস্টম এক্সইজ ও ভ্যাট কমিশনারেট কমিশনার মুহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ ও পররাষ্ট্র বিষয়ক সংসদীয় কমিটির সদস্য কাজী নাবিল আহম্মেদ এমপি, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর তথ্য ব্যবস্থাপনা ও সেবা) কানন কুমার রায়, বেনাপোল কাস্টম হাউসের কমিশনার মোহাম্মদ বেলাল হুসাইন চৌধুরী, যশোরের জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ, পুলিশ সুপার মাঈরুল হক বিপিএম প্রমুখ।

মোস্তফা মেটাল ইন্ড্রাষ্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা মুন্সি বলেন, ‘এ স্বীকৃতি প্রাপ্তি তাদেরকে অনুপ্রাণিত করবে।’ প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা ও কর্মচারীদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।