রায়পুরে চরঘাসিয়া পুরানবেড়ীতে তাফসিরুল কোরআন মাহফিল সম্পন্ন

75

আখতার হোসাইন খান, স্টাফ রিপোর্টার

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরঘাসিয়া পুরান বেড়ী  এলাকাবাসীর উদ্যোগে এক দিনব্যাপী তাফসীরুল কুরআন মাহফিলের আখেরী মুনাজাতের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে।

বুধবার  (১৮ই ডিসেম্বর ) বিকাল ৩ টা থেকে চরঘাসিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে এক দিনব্যাপী তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হয়। 

তাফসীরুল কুরআন মাহফিলে সভাপতিত্ব করেন, বিশিষ্ট সমাজসেবক ২নং উঃচরবংশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার আবুল হোসেন হাওলাদার। 

এ ছাড়া মাহফিলে প্রখ্যাত আলেম ওলামায়ে কেরামগণ দ্বীন ও দুনিয়ার কামিয়াবী হাসিল করার উদ্দেশে বিভিন্ন গুরুত্বপূর্ণ তাফসীর পেশ করেন ছাইয়্যেদ মোঃ মাহবুব ইজ্জুদ্দীন তাহের জাবেরী আল-মাদানী, প্রধান ওয়ায়েজ হযরত মাওলানা নোমান হোসাইন, আরো উপস্থিত ছিলেন বিশেষ  ওয়ায়েজ মাওলানা মফিজুর রহমান,মাওলানা মোঃ হোসাইন, মাওলানা মোঃ জাহাঙ্গীর হোসাইন প্রমুখ । চরঘাসিয়া পুরান বেড়ী জনগনের উদ্যোগের মাহফিল সমন্বয় করেন আলহাজ্ব আবুল কাশেম সরদার ও মোঃ আবুল কালাম। মাহফিলের বিশেষ আকর্ষণ ছিল রেঁনেসা শিল্পীগোষ্ঠী। মাহফিলে হাজার হাজার জনগন মুসল্লি  উপস্থিত ছিলেন। 

উক্ত মাহফিলে দুনিয়াবী শান্তি ও আখেরাতের জন্য মুক্তির কল্যাণে সকল ধর্মপ্রাণ মুসলমানদের জন্য দোয়া এবং মুনাজাতের মধ্য দিয়ে মাহফিল সমাপ্ত করেন।