‘কাশ্মিরি প্রেমিকা’ ফারিয়া শাহরিন

75

লাক্স তারকা অভিনেত্রী ফারিয়া শাহরিন। পড়াশোনার কারণে অনেক দিন মিডিয়াতে অনিয়মিত ছিলেন তিনি। মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে মিডিয়া মার্কেটিংয়ে স্নাতক শেষ করে প্রায় মাস দুয়েক আগে দেশে ফিরেছেন এই অভিনেত্রী। ফিরেই অভিনয়ে সরব হয়েছেন। বিজ্ঞাপন ও নাটকেও অভিনয় করেছেন তিনি। এখন থেকে নিয়মিত অভিনয় করবেন বলেও জানিয়েছেন ফারিয়া শাহরিন।

এদিকে বিশ্ব ভালোবাস দিবস উপলক্ষে পরিচালক কাজী সাইফ নির্মাণ করছেন একক নাটক ‘কাশ্মিরি প্রেমিকা’। এতে কাশ্মিরি এক নারীর চরিত্রে অভিনয় করবেন ফারিয়া শাহরিন। তার বিপরীতে অভিনয় করবেন মনোজ প্রামাণিক।

মাহতাব হোসেনের গল্প নিয়ে এ নাটকের কাহিনি গড়ে উঠেছে। নাটক প্রসঙ্গে কাজী সাইফ বলেন, ‘গল্পটি প্রেমের তবে ব্যতিক্রমী। গল্পে কাশ্মির বিষয়টা রয়েছে। যদিও শুটিং ঢাকাতে করব। এখন আর বেশি কিছু বলা যাবে না। আর এ নাটকে ফারিয়া শাহরিনকে সঙ্গে পেয়েছি, এটা একটা স্বস্তির বিষয়। কারণ চরিত্রটি তাকে ভেবেই তৈরি করা।’

আগামী ৩ ও ৪ জানুয়ারি নগরীর বিভিন্ন স্থানে এ নাটকের দৃশ্যধারণের কাজ হবে। ১৪ ফেব্রুয়ারি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে এ নাটক প্রচার হবে বলেও জানিয়েছেন নির্মাতা সাইফ।

The post ‘কাশ্মিরি প্রেমিকা’ ফারিয়া শাহরিন appeared first on Entertainment BD.