রাণীনগরে এক মহিলাকে মারপিট ।দোকান ভাংচুরের অভিযোগ ।

135

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে মোছা: ছালমা খাতুন (৪৫) নামে এক মহিলাকে মারপিট করার পর তার দোকান ঘর ভাংচুর করেছে স্থানীয় কয়েক জন প্রভাবশালী ব্যক্তিরা বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রাণীনগর থানায় ৩ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ছালমা খাতুল। এ ঘটনার সুষ্ট তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবি জানয়িছেন তিনি। থানায় অভিযোগ করার পর থেকে অভিযোগকারীকে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে প্রভাবশালী বিবাদীরা।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার ক্ষুদ্র বেলঘরিয়া গ্রামের মো: নুরুল ইসলামের স্ত্রী মোছা: ছালমা খাতুনের সাথে বাড়ির সংলগ্ন একটি খাস পুকুরের জায়গা নিয়ে গ্রামের কয়েক জন প্রভাবশালীদের সাথে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত ২ জুলাই মঙ্গলবার সকালে ওই প্রভাবশালী ব্যক্তিরা তাকে মারপিট করাসহ তার দোকান ঘর ভাংচুর করে। এতে করে ছালমা খাতুনের ৭০ হাজার টাকা ক্ষতি হয়। এই মর্মে ওই গ্রামের মৃত আহমেদের ছেলে প্রভাবশালী মাতব্বর নজরুল ইসলামসহ তিন জনের নাম উল্লেখ করে রাণীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।

এ ব্যাপারে মোছা: ছালমা খাতুন জানান, আমাকে তারা মারপিট করেছে। এছাড়াও আমার দোকান ঘরে হামলা করে ভাংচুর করেন তারা। এ ঘটনায় আমি থানায় একটি অভিযোগ করেছি। এ ঘটনার সুষ্ট বিচারের দাবি জানিয়েছেন তিনি। থানায় অভিযোগ করার পর থেকে আমাকে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে প্রভাবশালী বিবাদীরা।

অভিযোগের প্রেক্ষিতে মাতব্বর নজরুল ইসলাম সাথে কথা বললে তিনি বলেন, গ্রামের ভিতরে একটি খাস পুকুর আছে যা গ্রামের মসজিদ কমিটি পরিচালনা করে। পুকুরের ধারে তিনি অবৈধ স্থাপনা তৈরি করেছে এই জন্য তার স্থাপনাটি ভেঙ্গে দেওয়া হয়েছে। তবে তাকে কোন মারপিট করা হয়নি এইটা মিথ্যা।

এ ব্যাপারে রাণীনগর থানার দায়িত্বপ্রাপ্ত ওসি (তদন্ত) মাহবুব আলম জানান, ঘটনার সত্যত্যা পাওয়া গেছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।