রাতে প্রীতির পাঞ্জাবের মুখোমুখি সাকিবের হায়দরাবাদ

2
0

এখন পর্যন্ত সবকিছু ঠিকঠাক চলছে সানরাইজার্স হায়দরাবাদের। ঠিকঠাক চলছে সাকিব আল হাসানেরও। এবারের আইপিএলে তিন ম্যাচের সবকটিতেই জয় পেয়েছে সাবেক চ্যাম্পিয়নরা। প্রতিটিতেই অবদান রেখেছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

জয়ের ধারা অব্যাহত রাখার লক্ষ্য নিয়ে আজ কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে লড়বে সানরাইজার্স। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়। সেটি সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস-১ ও চ্যানেল নাইন।

সব বিভাগেই দারুণ করছে হায়দরাবাদ। ব্যাট, বল ও ফিল্ডিংয়ে সমান উজ্জ্বল অরেঞ্জ আর্মিরা। ভাগ্যও তাদের পক্ষে। তিন ম্যাচেই টস জিতেছে তারা। দলটির শেষ তিন ম্যাচেই জয়ে ভূমিকা রেখেছেন সাকিব। সবশেষ ম্যাচে তো একরকম তিনি একাই হারিয়ে দেন পুরনো দল কলকাতা নাইট রাইডার্সকে। এদিনই রঙিন থাকবেন বলে বিশ্বাস কোটি ভক্ত-সমর্থকদের।

এখন পর্যন্ত ৩৯ রান করেছেন সাকিব। হাত ঘুরিয়ে শিকার করেছেন ৫ উইকেট। স্বাভাবিকভাবেই পাঞ্জাবের বিপক্ষেও হায়দরাবাদের একাদশে তার থাকার সম্ভাবনা ৯০ শতাংশ।

আইপিএলে ৪ বার মুখোমুখি হয়েছে হায়দরাবাদ-পাঞ্জাব। সবকটিতেই জিতেছে কমলা জার্সিধারীরা। অবশ্য গত মৌসুমগুলোতে সেভাবে জ্বলে উঠতে পারেনি বলিউডের গুণী অভিনেত্রী প্রীতি জিনতার দল। তবে এবার তিন ম্যাচের দুটিতে জিতে ফর্মে রয়েছে অশ্বিন বাহিনী।

এবার তিন ম্যাচের সবকটিতেই জিতে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে হায়দরাবাদ। আর তিন ম্যাচের দুটিতে জিতে তৃতীয় অবস্থানে পাঞ্জাব। ফলে দুদলের মধ্যে যে হাড্ডাহাড্ডি লড়াই হবে তার আভাস পাওয়া যাচ্ছে। ম্যাচটি বেশ উত্তাপ ছড়াবে বলে বিশ্বাস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here