১১ লাখ ৯৯ হাজারে মিলবে র‌্যানোর নতুন গাড়ি

3
0

কুইড ও ডাস্টার মডেলের গাড়ি নিয়ে বাংলাদেশের বাজারে প্রবেশ করেছে ফরাসি বহুজাতিক অটোমোবাইল নির্মাতা প্রতিষ্ঠান র‌্যানো। কর্ণফুলি হুইলস লিমিটেডের মাধ্যমে বাংলাদেশের বাজারে বিক্রি হবে র‌্যানোর গাড়ি।
বৃহস্পতিবার বিকালে রাজধানীর রেডিসন হোটেলে এক সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে র‌্যানোর গাড়ি বাংলাদেশের বাজারে প্রবেশের কথা জানানো হয়।

র‌্যানোর কুইড মডেলের গাড়িটির মূল্য ধরা হয়েছে ১১ লাখ ৯৯ হাজার টাকা। আর ডাস্টার মডেলের গাড়িটির মূল্য ধরা হয়েছে ৩১ লাখ ৯৯ হাজার টাকা।

কুইড মডেলের গাড়িটি শুধু পেট্রোলে চললেও ডাস্টার মডেলের গাড়িটি পেট্রোল এবং ডিজেল ব্যবহার করে চালানো যাবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

খুব শিগগিরই বাংলাদেশে মিলবে এই গাড়িগুলো। বাংলাদেশে শোরুম হবে রাজধানীর কাকরাইলে কর্ণফুলি হুইলসের এইচ.আর ভবনে।

র‌্যানো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সুমিত সাহানি সংবাদ সম্মেলনে বলেন, আমরা একটি শক্তিশালী ভিত্তি তৈরি করেছি। নতুন উদিয়মান বাজারে প্রবেশ করছি। প্রতিশ্রুতি অনুযায়ী সার্ক অঞ্চলের গুরুত্বপূর্ণ দেশগুলোতে আমাদের উপস্থিতি বাড়ানোর লক্ষ্যে আমরা বাংলাদেশে প্রবেশ করছি। এটি বাংলাদেশের মতো অন্যতম দ্রুত বর্ধমান অর্থনীতির জন্য গুরুত্বপূর্ণ মাইলফলক বলে মনে করেন
তিনি বলেন, আমরা চেষ্টা করবো আগে গ্রাহকের সন্তুষ্টি অর্জন করতে। আশা করি র‌্যানো সেটা অর্জন করতে সক্ষম হবে।

অন্যান্য প্রতিষ্ঠানের গাড়ি থেকে র‌্যানোর গাড়ির বৈশিষ্ট্য তুলে ধরা হয় সংবাদ সম্মেলনে।সংবাদ সম্মেলনে র‌্যানোর সঙ্গে সংযুক্তির কথা তুলে ধরে কর্ণফুলি গ্রুপের চেয়ারম্যান ও র‌্যানোর পরিবেশক প্রধান সাবের হোসেন চৌধুরী বলেন, আজ আমাদের জন্য উল্লেখযোগ্য দিন। র‌্যানো বিশ্বের সর্ববৃহৎ স্বয়ংচালিত ব্রান্ডের গাড়ির মধ্যে অন্যতম। এর সঙ্গে যুক্ত হওয়া আমাদের জন্য সম্মানের। ‘র‌্যানোর কুইড ও ডাস্টারের সঙ্গে আমরা গ্রাহকদের একটি গেম চেঞ্জার ও সেগমেন্ট ডিফিং এসইউভি অফার করবো’, বলেন সাবের চৌধুরী।

দুইটি গাড়ির বৈশিষ্ট্য তুলে ধরে তিনি বলেন, দুটি গাড়িই উন্নত ড্রাইফিং প্রযুক্তি ও জ্বালানি দক্ষতার সমন্বয়ে সজ্জিত। যা বাজারের অন্য গাড়ির তুলনায় এগিয়ে আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here