ডিজিসহ ১৪ অতিরিক্ত সচিব বদলি

4
0

টেলিযোগাযোগ অধিদফতরের মহাপরিচালকসহ (ডিজি) প্রশাসনে ১৪ অতিরিক্ত সচিব পদে আনা হয়েছে রদবদল। মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এই রদবদল এনে আদেশ জারি করা হয়েছে।

টেলিযোগাযোগ অধিদফতরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মো. জাহাঙ্গীর আলমকে ঢাকা পরিবহন সমন্বয় কর্তৃপক্ষের (ডিটিসিএ) নির্বাহী পরিচালক করা হয়েছে। অপরদিকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. হাসানুল মাহমুদ খান টেলিযোগাযোগ অধিদফতরের মহাপরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন।

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আলী নুর জীবন বীমা কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক, জীবন বীমা কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক মো. ফরহাদ হোসেনকে অবসরে যাওয়ার সুবিধার্থে ওএসডি করা হয়েছে।

সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিব মো. জাহাঙ্গীর হোসেনকে বাংলাদেশ টুরিজম বোর্ডের (বিটিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা এবং ঢাকার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মোহাম্মদ মুনির হোসেনকে বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের (বিপিএটিসি) এমডিএস পদে বদলি করা হয়েছে।

ঢাকা পরিবহন কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক সৈয়দ আহমেদকে কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এবং পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অতিরিক্ত সচিব ওএন সিদ্দিকা খানমকে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. নাসির উদ্দিনকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এবং বিপিএটিসির এমডিএস রনজিত কুমার সেনকে পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

এছাড়া বিসিএস প্রশাসন একাডেমির পরিচালক মো. জহিরুল ইসলাম ও জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মনিরুল আলমকে সুরক্ষা সেবা বিভাগে এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সচিব দুলাল কৃষ্ণ সাহাকে স্বাস্থ্য, শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগে বদলি করা হয়েছে।

৪ যুগ্ম সচিবকে বদলি

এ ছাড়া চার যুগ্ম সচিবকে বদলি করা হয়েছে। এর মধ্যে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) সদস্য (যুগ্ম সচিব) কে এম তরিকুল ইসলাম ঢাকার অতিরিক্ত বিভাগীয় কমিশনার হয়েছেন।

খাদ্য মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি যুগ্ম সচিব মো. গোলাম মোস্তফাকে বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশনের একটি প্রকল্পের প্রকল্প পরিচালক, ইসলামিক ফাউন্ডেশনের একটি প্রকল্পের প্রকল্প পরিচালক মু. আ. হামিদ জমাদ্দারকে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের (বিইআরসি) সচিব ও ওএসডি যুগ্ম সচিব ফছি উদদিনকে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের একটি প্রকল্পের প্রকল্প পরিচালক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here