মেয়ের বিয়ে উপলক্ষে বিশেষ পরিকল্পনা অনিল কাপুরের

49
0

আর মাত্র চার দিন বাকি। এরপরই সিঙ্গেল থেকে ডাবল হয়ে যাবেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তিনি। আগামী ৭ মে বিকেল ৪টায় সানটেক, সিগেনচার আইল্যান্ড বিকেসি হলে অনুষ্ঠিত হবে সোনমের মেহেদী অনুষ্ঠান।

পরদিন (৮ মে) সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত বান্দ্রার রকডেলে চলবে বিয়ের আচারনুষ্ঠান। একইদিন রাতে হবে একটি জমকালো পার্টি।
এদিকে মেয়ের বিয়ে উপলক্ষে বিশেষ পরিকল্পনা করেছেন বাবা অনিল কাপুর। জানা গেছে- সোনমের সংগীত অনুষ্ঠানে নাচে-গানে সকলকে মাতিয়ে তুলবেন বলিউডের এই অভিনেতা।

বিষয়টি নিশ্চিত করে অনিলের একটি ঘনিষ্ঠসূত্র জানান, ‘রাম লক্ষণ’র ‘মাই নেম ইজ লক্ষণ’ এবং ‘দিল ধাড়াকনে দো’ ছবির ‘গাল্লান গোরিয়া’ গান দুটিতে নাচবেন অনিল কাপুর। এতে তাকে সঙ্গ দেবেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা অনুপম খের ও সতিশ কৌশিক।

২০১৪ সালে পেরনিয়া কুরেশির ফ্যাশন শোতে প্রথম দেখা হয়েছিলো সোনম-আনন্দ। দেখা হওয়ার এক মাস পরেই ‘সাওয়ারিয়া’খ্যাত এই তারকাকে প্রেমের প্রস্তাব দেন আনন্দ। আর সেটে গ্রহণও করেন সোনম।

এরপর দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরে বেড়াতে দেখা গেছে সোনম-আনন্দকে। এমনকি অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে পড়েছিলো তাদের ঘনিষ্ঠ মুহূর্তের কিছু স্থিরচিত্র। কিন্তু এই জুটি কখনও তাদের প্রেমের বিষয়টি স্বীকার করেননি।