আবদুল্লাহ আল নোমানসহ বিএনপির ১৩ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ

1
0

 বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমানসহ বিএনপির ১৩ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আজ রোববার বিকালে গাজীপুর সিটি করপোরেশনের (গাসিক) টঙ্গী এলাকায় বিএনপি মনোনীত প্রার্থী হাসান উদ্দিন সরকারের বাসভবন থেকে বেরিয়ে যাওয়ার সময় পুলিশ তাদের আটক করে।

টঙ্গী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিএনপি নেতা নোমানসহ অন্তত ১০-১৩ জনকে আটক করা হয়েছে। বিষয়টি পরে জানানো হবে।

বিএনপি নেতা আবদুল্লাহ আল নোমানের ব্যক্তিগত সহকারী (পিএস) নুরুল আজিম হিরু বলেন, হাসান উদ্দিন সরকারের বাড়ি থেকে বের হওয়ার পরই টঙ্গী থানা পুলিশ নোমানকে আটক করে থানায় নিয়ে যায়। ঠিক কতজনকে আটক করা হয়েছে বিষয়টি তার জানা নেই বলেন হিরু।

গাজীপুর সিটি কর্পোরেশনে আগামী ১৫ মে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও এর ১০ দিন আগে রোববার একটি রিট আমলে নিয়ে নির্বাচন ৩ মাসের জন্য স্থগিত করে হাইকোর্টের একটি বেঞ্চ।

নির্বাচন স্থগিতের খবর পাওয়ার পর রোববার বিকেলে নগরীর টঙ্গীস্থ নিজবাড়িতে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার।

গাজীপুর সিটি নির্বাচন স্থগিত করার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার বলেন, হঠাৎ গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন উচ্চ আদালত স্থগিত করায় গাজীপুরবাসী স্তম্ভিত।

সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলন শেষে বিএনপি নেতা নোমানসহ ১০-১৩ জনকে আটক করা হয়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here