প্রধানমন্ত্রী সমুদ্র জয় করলেন, মহাকাশ জয় করলেন ও মানুষের মন জয় করতে পারেননি

27
0

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, প্রধানমন্ত্রী সমুদ্র জয় করলেন, মহাকাশ জয় করলেন অথচ দেশের মানুষের মন জয় করতে পারলেন না। আজ ঘরে থাকলে খুন ও ধর্ষণের আতঙ্ক আর বাইরে গেলে বাসের চাকায় পিষ্ট হওয়ার আতঙ্ক।

শনিবার রাজধানীর ইমানুয়েলস কনভেনশন সেন্টারে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বগুড়া থেকে নির্বাচিত বিএনপির সাবেক সংসদ সদস্য এটিএম আমিনুল ইসলাম পিন্টু, ঝিনাইদহের বিশিষ্ট ব্যবসায়ী প্রকৌশলী মহিউদ্দিন বাবু, জাতীয় পার্টি (জেপি) যুগ্ম-মহাসচিব মাহবুবুর রহমান লিফটন এরশাদের হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগদান করেন।

রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রীর মাদার অব হিউম্যানিটির পুরস্কার পাওয়া প্রসঙ্গে এরশাদ বলেন, আপনি (প্রধানমন্ত্রী) বলেছিলেন দেশের ১৬ কোটি মানুষকে খাওয়াতে পারলে ১০ লাখ রোহিঙ্গাকে খাওয়াতে পারব না কেন? অথচ আপনি তাদের খাওয়াতে পারছেন? একজন রোহিঙ্গাকেও তাদের দেশে ফেরত পাঠাতে পারলেন না। এদেশেও তাদের বাসস্থান দিতে পারলেন না।

সাবেক এ রাষ্ট্রপতি বলেন, বর্তমান সরকার থেকে মানুষ আজ পরিত্রাণ চায়। মানুষ আজ পরিবর্তন চায়, জাতীয় পার্টিই এ পরিবর্তন এনে দিতে পারে। জনগণের ভালোবাসায়ই জাতীয় পার্টি টিকে রয়েছে।

তিনি বলেন, দেশে যেভাবে দলীয়করণ, অবিচার, সন্ত্রাস, টেন্ডাররবাজি চলছে- জাতীয় পার্টি ক্ষমতায় গেলে তা আর থাকবে না। কারণ জাতীয় পার্টি দলের স্বার্থ নয়, দেশ ও জনগণের স্বার্থকেই প্রাধান্য দিয়ে থাকে। আমরা নির্বাচনের জন্য প্রস্তুত। আগামী নির্বাচনে আমরা তিনশ আসনের প্রস্তুতি নিচ্ছি। আমাদের দল থেকে নির্বাচনে অংশ নেয়ার জন্য অনেকে যোগদান করতে চাইছেন। নির্বাচনে আগে আরও অনেকেই জাতীয় পার্টিতে যোগদান করবেন।

এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, যোগদানকারী সাবেক এমপি আমিনুল ইসলাম পিন্টু, মাহবুবুর রহমান পিন্টু প্রমুখ