ডিএমপি ঊর্ধ্বতন ৭ পুলিশ কর্মকর্তাকে বদলি

27
0

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সাতজন ঊর্ধ্বতন কর্মকর্তাকে নতুন কর্মস্থলে বদলি করা হয়েছে। সম্প্রতি এক অফিস আদেশে তাদের বদলির সিদ্ধান্ত নেয়া হয়। আদেশে ‘জনস্বার্থে তাদের বদলি করা হয়েছে’ বলে উল্লেখ করা হয়েছে।

বদলিকৃত কর্মকর্তারাদের মধ্যে মিরপুর বিভাগের প্রশাসন ও দারুসসালাম জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উপ-কমিশনার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ শরিফুর রহমানকে ডিএমপি হেডকোয়ার্টার্সের অপারেশনস বিভাগে, ট্রাফিক-দক্ষিণ বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) রুহুল আমিন সাগরকে ডিএমপির মিরপুর বিভাগে, তেজগাঁও শিল্পাঞ্চল জোনের সহকারী পুলিশ কমিশনার (অতিরিক্ত উপ-পুলিশ পদোন্নতিপ্রাপ্ত) মো. কামরুজ্জামান সরদারকে কমিশনার-ট্রাফিক-দক্ষিণ বিভাগে এবং পেট্রোল-কোতয়ালী জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) সালমান হাসানকে তেজগাঁও শিল্পাঞ্চল জোনে পাঠানোর আদেশ দেয়া হয়েছে।

এদিকে ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া স্বাক্ষরিত পৃথক একটি আদেশে ডিএমপির প্রটেকশন বিভাগে পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) আল মামুন ভূইয়াকে চকবাজার থানার পেট্রোল ইন্সপেক্টর হিসেবে, পাবলিক অর্ডার ম্যানেজমেন্টের (পিওএম-পূর্ব বিভাগ) পুলিশ পরিদর্শক মো. আব্দুল বারিককে পুলিশ পিওএম-উত্তর বিভাগে ও সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইমের পুলিশ পরিদর্শক মো. মমিনুল ইসলাম সোহেলকে পুলিশ পরিদর্শক গোয়েন্দা-উত্তর বিভাগ হিসেবে বদলি করা হয়েছে।

আদেশটি অবিলম্বে কার্যকরের নির্দেশ দেয়া হয়েছে