সালমানকে প্রকাশ্যে পেটালে ২ লাখ টাকার ঘোষণা

2
0

ভারতের হিন্দি ছবির জনপ্রিয় নায়ক সালমান খান। সমস্যা যেন পিছু ছাড়ছে না এই তারকার। এবার সালমানকে পেটালে মিলবে ২ লাখ টাকা এমন ঘোষণা দেয়া হয়েছে। আর এই ঘোষণাটি দিয়েছে বিশ্ব হিন্দু পরিষদ।

মূলত সমস্যা বেধেছে সালমান খানের প্রযোজনা সংস্থার নতুন ছবি ‘লাভরাত্রি’ নিয়ে। এই ছবির মাধ্যমেই সালমান তার বোন অর্পিতা খান শর্মার স্বামী আয়ূষ শর্মাকে বলিউডে অভিষেক করাতে যাচ্ছেন। নতুন ছবিতে আয়ূষের বিপরীতে রয়েছেন ওয়ারিনা হুসেন।

এদিকে বিশ্ব হিন্দু পরিষদের ভাষ্য, ‘লাভরাত্রি’ নামটি হিন্দুদের প্রধান উৎসব ‘নবরাত্রি’ শব্দটি বিকৃত করছে। যা হিন্দু ভাবাবেগে আঘাত লাগবে। এছাড়াও বিশ্ব হিন্দু পরিষদের পাশাপাশি সালমানের প্রযোজনা সংস্থার এই ছবি ‘লাভরাত্রি’র বিরোধিতায় নেমেছে আরও একটি হিন্দুত্ববাদী সংগঠন হিন্দু হাই এজ।

ভারতের গণমাধ্যমের খবর, ছবিটির বিরোধিতায় হিন্দু হাই এজের আগ্রা শাখার প্রধান গোবিন্দ পরাশরসহ অন্যান্য সদস্যরা ছবির পোস্টার পুড়িয়েছেন। গোবিন্দ পরাশরের কথায় ছবির নামটি লাখ লাখ হিন্দুর ভাবাবেগে আঘাত করবে। আর তাইতো সেন্সর বোর্ডের উচিত এই ছবিটি নিষিদ্ধ করা।

এরই মধ্যে ছবির পোস্টার প্রকাশ হয়েছে। ছবির পটভূমি গুজরাট। এখানে আয়ুষ একজন গুজরাটি তরুণের ভূমিকায় আর ওয়ারিনা একজন নৃত্যশিল্পীর ভূমিকায় অভিনয় করছেন। পরিচালনা করছেন অভিরাজ মিনাওয়ালা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here