রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ৮৪ জন গ্রেফতার

38
0

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির দায়ে ৮৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

রোববার ভোর ৬টা থেকে সোমবার ভোর ৬টা পর্যন্ত ঢাকাশহরে পৃথকভাবে চলে অভিযান।

এক বিবৃতিতে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগ জানায়, গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ৫ হাজার ৩৭৮ পিস ইয়াবা ট্যাবলেট, ১ হাজার ১৯০ পুরিয়া হেরোইন, ৭২০ গ্রাম গাঁজা ও ৯৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫৩টি মামলা করা হয়েছে।

এদিকে গতকাল পৃথক অভিযানে রাজধানীর তেজগাঁও, মোহাম্মদপুর এলাকা থেকে ২৬ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

এদের মধ্যে তেজগাঁওয়ের রেলওয়ে কলোনি বস্তি এলাকায় পরিত্যাক্ত রেলের বগিতে ইয়াবা ও মাদক ক্রয়-বিক্রয়ের সময় রশিদ ওরফে বাবু (১৯), সাদেক (৪২), নুরুজ্জামান বাবু (৩৫), কালাম ঢালী (২৭), বিল্লাল হোসেন (২৫), আল-আমিন (২৫), মারুফ মিয়া (২২), আলম (৪৮), তানজিল (২০), সুমন (২১), জুয়েল (৩০), আব্দুল জলিল (৩৫), ফেলান মিয়া (৪৫), নুরুল ইসলাম (৩৬), ছাবের হোসেন সাগর (৩২), শহিদুল ইসলাম (২৮), জহির (৫৮) নামে ১৭জনকে আটকরা করা হয়।

মোহাম্মদপুর থেকে ইদ্রিস আলী (৩৮), রাসেল (২০), জাহাঙ্গীর হোসেন (২০), আমির ইসলাম (১৯), অনিক পাল (২২), অপু কুমার মন্ডল (২৪), শাহেদ রহমান (৪৭), মোহাম্মদ আলী (৩৫), রাসেল মোল্লাকে (৩৭) আটক করা হয়।

এ ছাড়া তেজগাঁওয়ের পূর্ব নাখালপাড়ার তিতাস মোড় থেকে দু’জনকে আটক করে র‌্যাব।