ব্যাটিং বিপর্যয়ে পাকিস্তান

1
0

শুরুতেই বিপর্যয়। পরে হাল ধরেছিলেন বাবর আজম আর শোয়েব মালিক। দুজনই ফিফটির দোরগোড়ায় এসে সাজঘরে ফিরলেন। তাতে বিপর্যয়টা দূর হবে হবে করেও হয়নি। ১১০ রান তুলতেই পাকিস্তান হারিয়েছে ৬ উইকেট। এই রিপোর্ট লেখা পর্যন্ত ৩১ ওভার শেষে তাদের সংগ্রহ ৬ উইকেটে ১১৭ রান। ফাহিম আশরাফ ৩ আর শাদাব খান ৬ রান নিয়ে ব্যাট করছেন।

টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় পাকিস্তান। শুরুতেই তারা পড়ে বড় বিপদে। স্কোরবোর্ডে ৩ রান উঠতেই ২ উইকেট হারিয়ে বসে সরফরাজ আহমেদের দল।

ভুবনেশ্বরকে আক্রমণ করতে গিয়ে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে সাজঘরমুখী হন ইমাম উল হক (২)। এরপর ফাখর জামানও ভুল করে বসেন। ভারতীয় পেসারকে তুলে মারতে গিয়ে ইয়ুজবেন্দ্র চাহালের ক্যাচ হন তিনি, রানের খাতা না খুলেই।

তৃতীয় উইকেটে বিপদ কিছুটা সামলে উঠেছিলেন বাবর আজম আর শোয়েব মালিক। তাদের ৮২ রানের জুটিটি ভাঙার পর আবার যেন তাসের ঘর পাকিস্তান।

বাবর ৪৭ রান করে কুলদ্বীপ যাদবের বলে বোল্ড। এরপর ছক্কা মারতে গিয়ে বাউন্ডারিতে মনিশ পান্ডের দুর্দান্ত ক্যাচ হয়েছেন অধিনায়ক সরফরাজ আহমেদ (৬)।

পাকিস্তানের অবস্থা আরও খারাপ হয় শোয়েব মালিক ৪৩ রানে রানআউটের ফাঁদে পড়লে। কিছুক্ষণ পরই আউট হয়ে যান এক বল আগেই বড় ছক্কা হাঁকানো আসিফ আলি (৯)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here