দেশজুড়ে সপ্তাব্যাপী গণসংযোগ কর্মসূচি ঘোষণা আ’লীগের

1
0

দলীয় সভানেত্রীর ধানমন্ডির কার্যালয়ে সম্পাদকমন্ডলীর সভায় দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আওয়ামী লীগের রাজধানী ঢাকায় সপ্তাহব্যাপী গণসংযোগ কর্মসূচি ঘোষণা করেছে।

রবিবার (৩০ সেপ্টেম্বর) বিকালে এই কর্মসূচি ঘোষণা করেন। এই কর্মসূচির অংশ হিসেবে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতৃবৃন্দকে নিয়ে গঠিত ৪টি টিম রাজধানীর ওয়ার্ডে ওয়ার্ডে গণসংযোগ কর্মসূচি পরিচালনা করবেন।

দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, ডা. দীপু মণি, জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান এই ৪টি টিমের নেতৃত্ব দিবেন।

সোমবার (১ অক্টোবর) ২০১৮ সপ্তাহব্যাপী কর্মসূচির প্রথম দিনে মাহবুব-উল-আলম হানিফের নেতৃত্বে গঠিত টিম বিকাল ৪টায় রাজধানীর ওয়ারি থানার ৩টি ওয়ার্ড, ডা. দীপু মণির নেতৃত্বে গঠিত টিম বেলা সাড়ে ১১টায় গুলশান-২ কাঁচাবাজার এলাকা, জাহাঙ্গীর কবির নানকের নেতৃত্বে গঠিত টিম বিকাল ৪টায় মোহাম্মদপুর থানার ৩টি ওয়ার্ড ও আব্দুর রহমান এমপির নেতৃত্বে গঠিত টিম বিকাল ৪টায় রাজধানী পল্টন থানার ৩টি ওয়ার্ডে গণসংযোগ কর্মসূচিতে অংশগ্রহণ করবেন। সপ্তাহব্যাপী এই কর্মসূচির সমন্বয় করবেন দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ ও প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

টিম-১ এ থাকছেন মাহবুব-উল-আলম হানিফ, আ.ফ. ম বাহাউদ্দিন নাছিম, একেএম এনামুল হক শামীম, দেলোয়ার হোসেন, ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর, অ্যাড. মৃণাল কান্তি দাস, আমিনুল ইসলাম আমিন, এস এম কামাল হোসেন, মির্জা আজম, গোলাম কবির রব্বানী চিনু।

টিম-২ এ ডা. দীপু মণি, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী (নওফেল), শামসুন নাহার চাঁপা, অসীম কুমার উকিল, অ্যাড. মো. আমিরুল আলম মিলন, পারভীন জামান কল্পনা, আনোয়ার হোসেন, প্রফেসর মেরিনা জাহান, অ্যাড. এবিএম রিয়াজুল কবীর কাওছার, অধ্যক্ষ রেমন্ড আরেং।

টিম-৩ এ জাহাঙ্গীর কবির নানক, আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, ফরিদুন্নাহার লাইলী, শ্রী সুজিত রায় নন্দী, ফজিলাতুন নেসা ইন্দিরা, মো. আব্দুছ ছাত্তার, ডা. রোকেয়া সুলতানা, নুরুল ইসলাম ঠান্ডু, ইকবাল হোসেন অপু।

টিম-৪ এ আব্দুর রহমান, বি. এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, অ্যাড. শ. ম রেজাউল করিম, অ্যাড. আফজাল হোসেন, হাবিবুর রহমান সিরাজ, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, আখতারুজ্জামান, মারুফা আক্তার।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এক বিবৃতিতে সারাদেশের নেতা-কর্মীদের প্রতি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি ঘোষিত দেশজুড়ে সপ্তাব্যাপী ‘‘গণসংযোগ কর্মসূচি” পালন করার জন্য আহ্বান জানিয়েছেন।

আজ রবিবার এক বিবৃতিতে তিনি বলেন, ‘‘বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে সতর্ক থাকুন, উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনাকে সহযোগিতা করুন” এই স্লোগানে সারা বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে গিয়ে আওয়ামী লীগ নেতা-কর্মীরা এই গণসংযোগ কর্মসূচি পালন করবেন এবং স্থানীয় সংসদ সদস্য, জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এই সকল কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

বিবৃতিতে তিনি যে কোন ধরনের হত্যা, সন্ত্রাস, নাশকতা, ষড়যন্ত্র ও নৈরাজ্যমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে দেশবাসীকে সচেতন ও সতর্ক থেকে সকল ধরনের ধ্বংসাত্মক তৎপরতা রুখে দাঁড়ানোর জন্য আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here