কারিনা রাহুল গান্ধীর সঙ্গে ডেট করতে চেয়েছিলেন

2
0

১৬ অক্টোবর, ২০১২। বিয়ে করেছিলেন সাইফ আলি খান এবং কারিনা কাপুর। তার আগে তাদের প্রেমপর্বের কথা কারও অজানা নয়। কিন্তু সাইফের আগে অন্য এক সেলিব্রেটির সঙ্গে ডেট করতে চেয়েছিলেন কারিনা। সেই ব্যক্তি অবশ্য ফিল্মি জগতের সঙ্গে যুক্ত কেউ নন। বরং তার পেশা একেবারে আলাদা। তিনি পুরোদস্তুর রাজনীতিবিদ। তিনি রাহুল গান্ধী। খবর আনন্দবাজার।

পত্রিকাটি জানিয়েছে, সাংবাদিক রশিদ কিদওয়াই গান্ধী পরিবারের ঘনিষ্ঠ। তার লেখা ‘নেতা অভিনেতা : বলিউড স্টার পাওয়ার ইন ইন্ডিয়া’ বইতে রাহুলের সঙ্গে কারিনার ডেট করতে চাওয়ার কথা লেখা রয়েছে। ২০০২-এ নাকি নিজের এই ইচ্ছার কথা বলেছিলেন কারিনা। রাহুলও নাকি কারিনার সিনেমা প্রথম দিন, প্রথম শো-এ দেখতেন!
কারিনা নিজেই এ কথা স্বীকার করেছেন। সিমিগারেওয়াল নিজের শো-এ কারিনার কাছে জানতে চেয়েছিলেন, কারিনা কার সঙ্গে ডেট করতে চান? উত্তরে নায়িকা বলেছিলেন, ‘আমি কী বলব? জানি না এটা বলা উচিত হবে কি না। এটা বিতর্কিত বিষয় হতে পারে। কিন্তু যার সঙ্গে ডেট করতে চাই, তার নাম রাহুল গান্ধী। ওর সঙ্গে ডেটে যেতে আমার কোনো সমস্যা নেই। …আমি ফিল্মি ব্যাকগ্রাউন্ড থেকে এসেছি। আর ওর রাজনৈতিক ব্যাকগ্রাউন্ড। আমারতো মনে হয় আমাদের মধ্যে কথা হলে সেটা ভালোই হবে…।

তবে নিজের এই বক্তব্য পরে অস্বীকার করেন কারিনা। ২০০৯-এ তিনি বলেন, ‘অনেক আগে আমি এটা বলেছিলাম, কারণ আমাদের দুজনের পদবিই খুব জনপ্রিয়। রাহুলকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে পেলে আমার ভালো লাগবে। কিন্তু ওর সঙ্গে ডেট করতে চাই না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here