সোনাক্ষী বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ

2
0

বলিউডের জনপ্রিয় নায়িকা সোনাক্ষী সিনহার বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ উঠেছে। অপেশাদার আচরণের জন্য সমালোচনার মুখে পড়েছেন এই অভিনেত্রী।

অবশ্য সোনাক্ষী দাবি করছেন তার সঙ্গে আয়োজকরা চুক্তি অনুযায়ী আচরণ করেননি।সম্প্রতি দিল্লির এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নেয়ার কথা ছিল সোনাক্ষীর। সেই মতো চলছিল তোড়জোড়। কিন্তু যথাসময়ে অনুষ্ঠানে উপস্থিত হননি সোনাক্ষী। এ নিয়ে ভক্তদের মধ্যে ক্ষোভ ছড়িয়ে পড়ে।

পরিস্থিতি সামলাতে একজনকে গ্রেপ্তার করতেও বাধ্য হয় পুলিশ।এই পরিস্থিতিতে প্রশ্ন উঠেছে সোনাক্ষীর পেশাদারিত্ব নিয়ে। বিষয়টি নিয়ে সোনাক্ষী এখনও কোনও মন্তব্য করেননি। তবে সোনাক্ষীর মুখপাত্র একটি বিবৃতি প্রকাশ করেছেন।

যাতে বলা হয়, ‘সোনাক্ষীর কথা দিয়ে কথা খেলাপের কোনও অভিপ্রায় ছিল না। তবে বারবার যোগাযোগ করা সত্ত্বেও শেষ দিন পর্যন্ত আয়োজক সংস্থা সোনাক্ষীর প্রাপ্য তাকে মেটায়নি।শুধু তাই নয়, ফিরে যাওয়ার ফ্লাইটের টিকিটও পাঠায়নি তাকে। এদিকে পরের দিন সকালেই ছিল সোনাক্ষীর শুটিং।

সোনাক্ষী এয়ারপোর্টেও গিয়েছিলেন। কিন্তু আয়োজক সংস্থার পক্ষ থেকে কোনও রকম উত্তর না পেয়ে তিনি ফিরতে বাধ্য হন।মূলত আয়োজকদের দায়িত্বহীন আচরণের কারণেই অনুষ্ঠানটি বর্জনের সিদ্ধান্ত নেয় এই অভিনেত্রীর টিম। সোনাক্ষীর সঙ্গে আয়োজকরা পেশাদার আচরণ করেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here