অস্ত্র ও ইয়াবাসহ স্বরাষ্ট্র ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত মাইক্রোবাস আটক

1
0

চট্টগ্রাম নগরের লালখানবাজার এলাকায় অভিযান চালিয়ে বিপুল অস্ত্র ও ইয়াবাসহ স্বরাষ্ট্র ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের ভুয়া স্টিকারযুক্ত একটি মাইক্রোবাস আটক করেছে র‌্যাব। রোববার (৭ অক্টোবর) বিকেল সাড়ে ৪টা থেকে শুরু হওয়া এই অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৭ এর উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার সাফায়াত জামিল ফাহিম।

তাৎক্ষণিকভাবে শাফায়াত জামিল ফাহিম জানান, অভিযানে এ পর্যন্ত ৮টি দেশীয় অস্ত্র এবং ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটক করা হয়েছে দুই মাদক ব্যবসায়ীকে।
আটক দুইজন হলেন লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানাধীন উত্তর জয়পুর এলাকার আবুল কালামের ছেলে আলমগীর হোসেন (৩০) ও নোয়াখালী জেলার চাটখিল থানাধীন শিবরামপুর এলাকার আমির হোসেনের ছেলে আল শাহরিয়ার (২৫)।
র‌্যাব-৭ এর উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার সাফায়াত জামিল ফাহিম বলেন, ‘ইয়াবা ও অস্ত্র নিয়ে একটি মাইক্রোবাস টেকনাফ থেকে চট্টগ্রামের দিকে আসার খবর ছিল আমাদের কাছে। পরে লালখান বাজারে চেকপোস্ট বসিয়ে পররাষ্ট্র এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ভুয়া স্টিকারযুক্ত গাড়িটি আটক করা হয়। গাড়িতে কৌশলে লুকানো প্রায় ২০ হাজার ইয়াবা ও আটটি অস্ত্র উদ্ধার করা হয়। এসব ইয়াবা ও অস্ত্র ঢাকায় নিয়ে যাচ্ছিল তারা।’
এদিকে, চট্টগ্রাম নগরের কোতোয়ালি থানাধীন মেরির্নাস রোডের পুরাতন ফিশারিঘাট এলাকায় একটি কাভার্ডভ্যান তল্লাশি করে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here