সন্তানদের কাছ থেকে শেষ বিদায় নেওয়ার অপেক্ষায় হিমঘরে আইয়ুব বাচ্চু

6
0

সন্তানদের কাছ থেকে শেষ বিদায় নেওয়ার জন্যই যেন অপেক্ষা তার। ব্যান্ড গানের লিজেন্ড আইয়ুব বাচ্চু বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। বৃহস্পতিবার সকালে নিজ বাস ভবন থেকে স্কয়ার হাসপাতালে নেওয়া হলে সকাল ৯টা ৫৫ মিনিটে স্কয়ার হাসপাতালের ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। বেলা গড়িয়ে গেছে।

এখন স্কয়ার হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে জনপ্রিয় শিল্পীর মরদেহ।বাবা-মা চিরকালই সন্তানের অপেক্ষায় থাকে। ঘর থেকে সন্তান বাইরে কোথাও বের হলেইেএই অপেক্ষার শুরু হয়। এখনও সন্তানদের পথ চেয়েই যেন আছেন তিনি।

আগামীকাল শুক্রবার বাদ জুম্মা জাতীয় ঈদগাহ মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। সেই সময়ের নাগাধ স্কয়ারের হিমাগারেই শুয়ে থাকবেন তিনি। মৃত্যুর পরেও সন্তানদের অপেক্ষায় যেন বাবা। তার দুই ছেলে মেয়ে দেশের বাইরে। ছেলে আহনাফ তাজোয়ার পরিসংখ্যান নিয়ে পড়াশুনা করছেন ইউনিভার্সিটি অব ব্রিটিশ কলম্বিয়াতে। তিনি কানাডাতেই থাকেন। বাবার মৃত্যুর সময় তাই পাশে থাকতে পারেননি। আজ দেশে ফেরার কথা রয়েছে তার। মেয়ে রাজকুমারী থাকেন অস্ট্রেলিয়ায়।

বাবার মৃত্যু সংবাদ শুনে দেশের উদ্যেশ্যে যাত্রা শুরু করেছেন তারা। সন্তানদের জন্যই আগামীকার দুপুরে জানাজার সময় নির্ধারণ করা হয়। জানাজা শেষে করে চট্টগ্রামে যাত্রা শুরু করবে সবাই। এরপর শনিবার দুপুরে মায়ের কবরেই সমাহিত করা হবে আইয়ুব বাচ্চুকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here