ট্রাক-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ব্যবসায়ী নিহত

6

সাভারের আশুলিয়ায় ট্রাক ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে জাকির হোসেন দুলাল (৬৫) নামের এক শুটকি ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় কাভার্ডভ্যানের চালক গুরুতর আহত হয়েছেন। রোববার সকালে আশুলিয়ায় টঙ্গী-আশুলিয়া-ইপিজেড মহাসড়কের মরাগাঙ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত জাকির হোসেন দুলাল বরিশালের আগৈলঝাড়া উপজেলার টেংগুটিয়া গ্রামের মৃত খবির উদ্দিন হাওলাদারের ছেলে। তিনি আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় ভাড়া থাকতেন।

তাৎক্ষণিকভাবে আহত চালকের নাম জানা যায়নি। তাকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ হোসেন প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, রোববার ভোরে রাজধানী ঢাকা থেকে শুটকি নিয়ে কাভার্ডভ্যানটি আশুলিয়ার দিকে আসছিল। পথে মরাগাঙ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে কাভার্ডভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কাভার্ডভ্যানটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয়া কাভার্ডভ্যানের ভেতর থেকে ওই ব্যবসায়ী ও চালককে আহত অবস্থায় উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাকির হোসেন দুলালকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহতের স্বজনদের খবর দেয়া হয়েছে। তারা পৌঁছলে এ ব্যাপারে আইনগত প্রক্রিয়া সম্পন্ন করা হবে। দুঘর্টনাকবলিত কাভার্ডভ্যানটি উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাক ও চালককে আটকের চেষ্টা চলছে।