অতিরিক্ত ৯ পুলিশ সুপার পদে রদবদল

6

পুলিশের অতিরিক্ত সুপার পদমর্যাদার নয় কর্মকর্তাকে রদবদল করা হয়েছে।

বুধবার পুলিশের আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই রদবদল করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) রাহুল পাটোয়ারীকে ঢাকা পুলিশের বিশেষ শাখায় (এসবি) বদলি করা হয়েছে।

পাবনা ঈশরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জহুরুল হককে ঢাকা পুলিশ সদরদপ্তরে, র‌্যাবের সহকারী পুলিশ সুপার নওগাঁ পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশের সুপার পদে বদলির আদেশপ্রাপ্ত এটিএম মাঈনুল ইসলামকে র‌্যাবে, র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেনকে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সার্কেলে বদলি করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মেহেদী হাসানকে পুলিশ সদরদপ্তরে, রাজশাহী সারদার অতিরিক্ত পুলিশ সুপার মো. তরিকুল ইসলাম নওগাঁ পত্নীতলা সার্কেলে,  ডিএমপির সহকারী কমিশনার অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মালি মিশন থেকে প্রত্যাগত এবং পুলিশ সদরদপ্তরে রিপোর্টকৃত জাকির হোসেন সুমনকে পুলিশ সদরদপ্তরে, দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (১৪ এপিবিএন কক্সবাজার বদলির আদেশপ্রাপ্ত) মো. মাহফুজ্জামান আশরাফকে রংপুর আরআরএফের অতিরিক্ত পুলিশ সুপার এবং পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার (মিশন থেকে প্রত্যাগত এবং পুলিশ সদরদপ্তরে রিপোর্টকৃত বর্তমানে বাগেরহাট জেলার সদর সার্কেলে বদলির আদেশপ্রাপ্ত) আমিরুল ইসলামকে পুলিশ সদর দপ্তরে বদলি করা হয়েছে।