গোয়ালন্দে ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন মোস্তফা মুন্সি

3

রাজবাড়ী প্রতিনিধিঃ

নোভেল করোনাভাইরাস বিস্তার ও সংক্রমন রোধে লকডাউনের প্রভাবে গৃহবন্ধী হয়ে কর্মহীন হয়ে পড়েছে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার নিম্ন আয়ের মানুষ। সেই বিপর্যস্থ অসহায় নিম্ন আয়ের মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের জৈষ্ঠ সহসভাপতি মোস্তফা মুন্সি। সামাজিক দুরত্ব বজায় রেখে তিনি উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করছেন।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে উপজেলার কাটাখালী, কাতলমারা ব্রীজ, শরুপারচক এলাকায় নিম্ন আয়ের অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা বিতরন করা হয়। ভীড় এড়িয়ে প্রকৃত দুস্থদের খুজে বের করে ৫ শতাধিক পরিবারকে খাদ্য সহায়তা হিসেবে ১০ কেজি করে চাল ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন। এছাড়াও উপজেলার প্রতিটি ওয়ার্ডে দলীয় নেতাকর্মীদের মাধ্যমে দুস্থদের মাঝে বিভিন্ন সহায়তা পৌঁছে দিয়েছেন তিনি।

করোনা পরিস্থিতির কারণে স্থগিত হয়ে যাওয়া গোয়ালন্দ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সি বলেন, এই দূঃসময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি। সরকারী নির্দেশনা মেনে পরিস্থিতি মোকাবিলার আহবান জানিয়ে তিনি বলেন, ‘কোন কিছুর বিনিময়ে নয়, সামাজিক দায়বদ্ধতার জন্যই আগামী দিনগুলোতেও আমার এই প্রয়াস অব্যাহত থাকবে।