ডায়মন্ড ওয়ার্ল্ড অনলাইন বর্ষবরণ-১৪২৭

6

আমাদের জাতীয় জীবনে হাতে গোনা যে কয়েকটি পার্বন গোটা জাতি ধর্ম, বর্ণ নির্বিশেষে পালন করে বর্ষ বরণ তাদের মধ্যে অন্যতম। মোঘল সম্রাট জালাল উদ্দিন আকবরের আমল থেকেই মূলত আমরা বংশ পরমপরায় এটা পালন করে আসছি। আমাদের সমাজ রীতি ও অর্থনীতিতে এর একটা দারুণ প্রভাবও রয়েছে।
কিন্তু প্রাণঘাতী করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাব মোকাবিলায় সরকারী নির্দেশনা মেনে বাঙ্গালী যখন কার্যত লকডাউন পালন করছে তখন রমনা বটমূল, মঙ্গল শোভাযাত্রা, পান্তা-ইলিশ, বাহারি শাড়ী-পাঞ্জাবী, আলপনা এসব কিছুই যখন সম্ভব হচ্ছে না ঠিক তখনই অভিনব পন্থায় বর্ষবরণের আয়োজন করেছে সু-পরিচিত গহনা প্রস্তুত, বিক্রয় ও বিপণনকারী প্রতিষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ড। গৃহবন্দী মানুষজনকে অনলাইন প্লাটফর্মের সাথে পরিচয় করিয়ে দিতে ও করোনা মোকাবেলায় ফান্ড গঠনে এবারে থাকছে তাদের বিশেষ আয়োজন ”ডায়মন্ড ওয়ার্ল্ড অনলাইন বর্ষবরণ-১৪২৭”।
এই আয়োজনে থাকছে সকল হীরার গহনায় ৩৫% ছাড়, যা প্রতিষ্ঠানটির ইতিহাসে এবারই প্রথম। এছাড়াও ক্রেতাগণ চাইলে নিজের পছন্দের গহনাটি বুকিংও দিতে পারবেন। আর এসবই গ্রাহককে করতে হবে অনলাইনে। পেমেন্ট করা যাবে বিকাশে বা যেকোন ডেবিট বা ক্রেডিট কার্ড দিয়ে। বর্ষবরণে এই আয়োজনটি শেষ হবে ২৫ এপ্রিল রাত ১১.৫৯ মিনিটে।