বিতর্কিত, সুচতুর ও একাধিক মামলার আসামি সাংবাদিকদের কলংক লিমনের কর্মকান্ডে সাংবাদিকদের ভিতরে ক্ষোভ

129

বাকেরগঞ্জ প্রতিনিধিঃ উপজেলার বিতর্কিত সাংবাদিক দানিসুর রহমান লিমন তার ব্যক্তিগত আইডিতে গতকাল করোনা ভাইরাসের জন্য সাংবাদিকদের সহযোগিতার কথা বলে একটা পোস্ট দিলে বাকেরগঞ্জের অনেক সাংবাদিকই বিভিন্নভাবে উক্ত পোস্টের নিচে মন্তব্য করেন এবং তার উদ্যোগটি সম্পর্কে জানতে চান। সাংবাদিক জাহিদুল ইসলাম সহজসরল মনে লিমনের আইডিতে মন্তব্য করলে সুচতুর লিমন আজ সকালে একটা ব্যাগ এবং সাথে কয়েকজন সাংবাদিক নিয়ে জাহিদুল ইসলামের বাড়ি হাজির হয়ে জোর পূর্বক লিমন সাংবাদিক জাহিদুল ইসলামের হাত ব্যাগ ধরিয়ে দিয়ে ছবি তুলি আবার ব্যাগ নিয়ে চলে আসেন।বিতর্কিত, সুচতুর এবং একাধিক মামলার আসামি সাংবাদিকদের কলংক দানিসুর রহমান লিমন সাংবাদিক জাহিদুল ইসলালকে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করেছে বলে তার নিজের পরিচালিত একাধিক ফেসবুক আইডি, তার সমর্থক কয়েকজন সাংবাদিকের আইডি দিয়ে পোস্ট দিলে পুরো উপজেলায় তোলপাড় শুরু হয়।

উপজেলার সাংবাদিকরা ক্ষোভ প্রকাশ করে বলেন, বিতর্কিত, সুচতুর এবং একাধিক মামলার আসামি সাংবাদিকদের কলংক দানিসুর রহমান লিমনের একের পর এক অনৈতিক কর্মকান্ডে আমরা বাকেরগঞ্জের পেশাদার সাংবাদিকেরা বিব্রত। সাংবাদিক জাহিদুল ইসলামকে নিয়ে এমন মিথ্যা ছবি পোস্ট করে সে উপজেলার সাংবাদিকদেরকে অপমান করেছে। কোন সাংবাদিকদের সহযোগিতা করতে হলে সে এমন ছবি প্রচার করবে কেন? এটা লিমনের হীন মানুষিকতার বহিঃপ্রকাশ। এই মিথ্যে ছবি প্রচার করার জন্য অবিলম্বে বাকেরগঞ্জের পেশাদার সাংবাদিকদের কাছে তাকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। অন্যথায় তাকে বাকেরগঞ্জের পেশাদার সাংবাদিকেরা বয়কট করবে।

বাকেরগঞ্জের সুধীজনেরা বিতর্কিত, সুচতুর এবং ২৮০ পিচ ইয়াবা সহ পটুয়াখালী গ্রেফকার ও এ মামলা চলমান একাধিক মামলার আসামি সাংবাদিকদের কলংক দানিসুর রহমান লিমন উপজেলার সকলকে বয়কটের আহ্বান জানিয়েছেন।