বরগুনায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় ৩ জনকে অর্থদন্ড

1

র‌্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) ও জেলা প্রশাসন, জেলা পুলিশ বরগুনা যৌথ উদ্যোগে আজ রবিবার ১৯ এপ্রিল সকাল ৯ টা হতে দুপুর ১ টা পর্যন্ত বরগুনা সদর এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে মোটরসাইকেল নিয়ে অযথা ঘুরাঘুরি করা, হোম কোয়ারেন্টাইন না মানা, সামাজিক দুরত্ব বজায় না রাখা ইত্যাদির অপরাধে
১। মোঃ এনামুল (৩০), পিতা-পনু মৃধা, সাং-গৌরিচন্না, থানা- সদর, জেলা- বরগুনাকে ১,০০০/- টাকা,
২। মোঃ সাজনুস শরীফ (১৯), পিতা-মাহাবুবুর রহমান, সাং-ব্যাংক কলোনী, থানা- সদর, জেলা- বরগুনাকে ১,০০০/-,
৩। মোঃ বেল্লাল হোসেন (৫৪),পিতা-মজিবর রহমান, সাং-গুদিঘাটা, থানা-সদর, জেলা-বরগুনাকে ২০০/- টাকা সর্বমোট২,২০০/- টাকা অর্থদন্ড প্রদান করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ নিজাম উদ্দীন, সহকারী কমিশনার, জেলা প্রশাসকের কার্যালয়, বরগুনা অর্থদন্ড ধার্য করেন। বাংলাদেশ দন্ড বিধি আইনের ১৮৮ ধারা মোতাবেক এ দন্ড প্রদান করা হয়।

উল্লেখ্য, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসমাগম এড়ানো ও হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করার লক্ষ্যে সরকার নিত্য প্রয়োজনীয় দ্রব্য, মুদি দোকান ও ফার্মেসী ব্যতীত অন্যান্য সকল দোকান পাট বন্ধ রাখার জন্য নির্দেশনা প্রদান করলেও কিছু কিছু ব্যক্তি এই নিষেধাজ্ঞা অমান্য করে চলছে বিধায় এই অভিযান পরিচালনা করা হয় বলে জানিয়েছেন পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার, জনাব মোঃ রইছ উদ্দিন।