ঢাকাইয়া মেয়ে’র যৌন আবেদন-বাংলাদেশি অভিনেত্রীর ব্যক্তিজীবনের পরিচালনায় কি সৃজিত???

6

সোহানা সাবা, বাংলাদেশের একজন অভিনেত্রী এবং মডেল। তিনি ছোট এবং বড় পর্দায় অভিনয় করে থাকেন। তার ক্যারিয়ার শুরু মূলত নাচের মাধ্যমে। বর্তমানে তিনি একজন অভিনয় শিল্পী হিসাবে সবার কাছে পরিচিত।

পরিচালক মুরাদ পারভেজকে বিয়ে করেন এই সোহানা সাবা। ২০১৪ সালের ১৮ অক্টোবর তাদের এক ছেলেও জন্মগ্রহণ করে। এরপর ২০১৫ সালের সেপ্টেম্বর থেকে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়।

সাবা শিক্ষাজীবন শুরু করেন আজিমপুর লেডিস ক্লাব কিন্ডার গার্ডেন থেকে। এরপর ঢাকা ল্যাবরেটরি স্কুল থেকে মাধ্যমিক পাশ করেন। ১৯৯২ সালে ঢাকা মহিলা কলেজ থেকে উচ্চ মাধ্যমিক শেষ করে শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি থেকে স্নাতকও শেষ করেন।

সেই সাবাই এখন কাঁপাচ্ছেন নেট দুনিয়া। মূলত তার তিনটি ছবি ইনস্টাগ্রামে বেশ হিট হয়। অল্প সময়ের মধ্যে অসংখ্য মানুষ দেখে ফেলে ওই তিন ছবি। যা নিয়ে শোবিজ পাড়ায়ও চলে কানাঘুষা।

ইনস্টাগ্রামে দেখা গেল এই বাংলাদেশি অভিনেত্রী সাবাকে ফলো করছেন সৃজিত। মাঝে মধ্যে তার ছবিতে লাইক এবং বিভিন্ন রিঅ্যাক্টও দেন তিনি। তবে কী যা শোনা যাচ্ছে তা সত্য! কে জানে? হলেও হতে পারে। এ নিয়ে অবশ্য দুই পক্ষের কারো মন্তব্য পাওয়া যায়নি।