ঝালকাঠিতে মধ্যবিত্ত পরিবারের পাশে দাড়ালেন অ্যাডভোকেট রিজভী

6

করোনা ভাইরাস (কোভিড-১৯) বিস্তার রোধে গত ২৬ মার্চ থেকে দেশে অঘোষিত লকডাউন চলছে। ফলে অসহায় হয়ে পড়েছেন কর্মমহীন মধ্যবিত্ত মানুষ। কর্মক্ষেত্র বন্ধ হয়ে যাওয়ায় তাদের অনেক কষ্ট করতে হয়েছে ।

এসব মধ্যবিত্ত পরিবারের মাঝে পুরো রমজান মাসের খাদ্য সামগ্রী বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের আইন বিষয় সম্পাদক, আফসার মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, ন্যাশনাল টিউব-এর পরিচালক অ্যাডভোকেট এস. এম. রুহুল আমীন রিজভী।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) শতাধিক পরিবারের মাঝে বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় । খাদ্যদ্রব্যে চাল পঁচিশ কেজি, মুশুড়ি ডাল দুই কেজি,আলু পাঁচ কেজি,পিঁয়াজ পাঁচ কেজি, তেল দুই লিটার, চিনি তিন কেজি, চিঁড়া এক কেজি, মুড়ি এক কেজি,লবন এক কেজি, মুরগী দুইটি, মাছ একটি,ডিম দুই ডজন, মিষ্টি কুমাড় একটি,লাউ একটি বিতরণ করা হয়।

মধ্যবিত্ত মানুষেরা এ সহায়তা পেয়ে স্বস্তি প্রকাশ করেছেন। বর্তমান করোনা পরিস্থিতিতে তাকে এগিয়ে আসার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

অ্যাডভোকেট এস. এম. রুহুল আমীন রিজভী বলেন, লকডাউন এর কারণে আমি ঢাকাতে আটকে আছি, কিন্তু আমার মন ঝালকাঠি পড়ে আছে। দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার নেতা শিল্প মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক শিল্প ও খাদ্য মন্ত্রী আমির হোসেন আমু এমপির নির্দেশে করোনা ভাইরাসে মধ্যবিত্ত মানুষের আমার সামর্থ্য অনুযায়ী ব্যক্তিগতভাবে সহযোগিতা করছি।

তিনি আরও বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন, দুস্থ ও অসহায় দরিদ্র পরিবারের মানুষের পাশে সরকার সবসময় আছে। এসব মানুষের দুঃখ, দুর্দশা লাঘবে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবে।