মাসব্যাপী এফডিসিতে ইফতার পাঠাবেন নায়িকা নিপুণ

2

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা নিপুণ। অভিনয়ের পাশাপাশি প্রসাধনী ও লাইফস্টাইল কেন্দ্রিক ব্যবসা প্রতিষ্ঠান ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’ পরিচালনা করছেন তিনি। দেশের করোনাভাইরাস পরিস্থিতির কারণে কর্মীদের অগ্রিম বেতন দিয়ে তিনি প্রতিষ্ঠানটি বন্ধ করে রেখেছেন।
সব সময় ব্যবসা প্রতিষ্ঠানের কর্মীদের খোঁজ খবরও রাখছেন নিপুণ। এছাড়া করোনা সংক্রমণ রোধে মানুষকে সচেতন করে চলেছেন তিনি। সহযোগিতা করছেন সমাজের নানা শ্রেণির মানুষকে। করোনাভাইরাসের প্রকোপে দুর্যোগময় পরিস্থিতিতে শবে বরাতের রাতে বনানী থানার ৭০ জন পুলিশের জন্য রান্না করে খাবার পাঠান নিপুণ।
রমজান মাস উপলক্ষেও নতুন উদ্যোগ নিয়েছেন এ নায়িকা। রোজার মাসব্যাপী এফডিসির মানুষদের জন্য ইফতার পাঠাবেন তিনি।
এফডিসির মসজিদে নিয়মিত কোরআন তেলাওয়াত, জিকির ও দোয়া করা হচ্ছে। নিরাপত্তাকর্মীরাও এফডিসি পাহারা দিচ্ছেন। এ পরিস্থিতিতে গত দুই রোজাতেই তাদের জন্য ইফতারের ব্যবস্থা করছেন নিপুণ। শিল্পী সমিতির মাধ্যমে অসচ্ছল শিল্পীদের পাশেও দাঁড়িয়েছেন নিপুণ। আর পুরো রমজান মাসজুড়ে এফিডিসিতে ইফতার পাঠানোর ব্যবস্থা করবেন বলে জানিয়েছেন তিনি।
নিপুণ বলেন, ‌‌‌‘আলহামদুলিল্লাহ, আজ দ্বিতীয় রোজা শেষ করলাম। এই রমজানে প্রতিদিন এফডিসিসহ অন্যান্য জায়গার মোট ৩০০ জন লোককে ইফতার করাবো ইনশাআল্লাহ। আজ ১৮ বছর ধরে আমার পরিবার এটা করে আসছে, তার এই ধারাবাহিকতা আমি পালন করছি। দোয়া করবেন যেন এই দুর্যোগে ৩০০ জন রোজাদারকে ইফতার করানোর তৌফিক আল্লাহ আমাকে এবং আমার পরিবারকে দান করেন।’