বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২ ভাই

0

বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে দুজন শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত চারজন। আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুরের হামছায়াপুর শেরুয়া বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-নওঁগার পত্নীতলা উপজেলার শীতলবাজার এলাকার রাজমিস্ত্রী মোশারফ হোসেন (৪৫) ও তার ভাই আবু হানিফ (৩৫)। আহতরা হলেন-একই উপজেলার আকমল (৪০), পলাশ (৩৫), আশিকুর রহমান (৩৬) ও এরশাদ (৩৪)।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মকর্তা মো. রতন হোসেন জানান, নওগাঁগামী একটি যাত্রীবাহী বাস মহাসড়ক দিয়ে যাচ্ছিল। এ সময় আঞ্চলিক সড়ক থেকে একটি ট্রাক মহাসড়কে ওঠার সময় সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই মোশারফ হোসেন মারা যায়। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আবু হানিফ মারা যায়।

এ বিষয়ে দুর্ঘটনাকবলিত বাসের যাত্রী রাশেদুল হাসান জানান, তারা বাসে ৪৮ জন ছিলেন। তারা সকলেই চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় রাজমিস্ত্রী হিসেবে কাজ করেন। এখন নির্মাণের কাজ না থাকায় তারা নওগাঁয় ধান কাটার জন্য সোমবার রাত ৯টার দিকে রাঙ্গুনিয়ার হাসানি বাজার থেকে রওনা দেন। লকডাউন চলাকালে যাতে সমস্যা না হয় সেজন্য স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট থেকে অনুমতি নিয়ে ধান কাটার জন্য তারা আসছিলেন বলে জানা যায়।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবীর বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে বাস-ট্রাক পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ নিয়ে মামলার প্রস্তুতি চলছে।

Sponsored