বাকেরগঞ্জের ভরপাশায় জমি দখলের পায়তারা থানায় অভিযোগ

297

স্টাফ রিপোর্টারঃ
বাকেরগঞ্জের ভরপাশা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের দুধলমৌ গ্রামে করোনার লকডাউনের সুযোগ নিয়ে জমি দখলের পায়তারা চালিয়েছে একদল ভূমিদস্যুরা। ৭ মে (বৃহস্পতিবার) সকাল ৭ টায় ফজলুর রহমান শিকদারের চাষাবাদের জমি দখল করে ঘর নির্মাণের চেষ্টা চালায় তারা।

ভূমিদস্যুরা হলেন, ইয়াকুব অালী হাওলাদারের পুত্র বাবুল হাওলাদার, আবুল হাওলাদারের ৩ পুত্র বাচ্চু হাওলাদার, চানু হাওলাদার, পান্নু হাওলাদারসহ হোসেন অালী হাওলাদার, সজিব হাওলাদার, খলিল হাওলাদার, মিল্টন হাওলাদার ও অজ্ঞাত ৪/৫ জন সন্ত্রাসীরা। এ ঘটনায় নুর ইসলাম সিকদার বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে নুর ইসলাম সিকদার জানায়, ভরপাশা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাচ্চু হাওলাদারের নেতৃত্বে ওই ভূমিদস্যুরা এলাকায় বিভিন্নরকম অপকর্ম ও সন্ত্রাসী কর্মকান্ড চালায়।

জানা যায়, ১৯৬৫ সালে সেকেন্দার গাজী ও জয়নাল গাজীর কাছ থেকে ক্রয় সূত্রে জমির মালিক হন ফজলুর রহমান সিকদার। ফজলুর রহমানের পরিবার বরিশাল বসবাস করেন। এই সুযোগে ওই ভূমিদস্যুরা তাদের জমি দখল করে ঘর নির্মাণের চেষ্টা চালায়।

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে থানা পুলিশের সহযোগিতা নিয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের নির্মাণ কাজ বন্ধ করে দেওয়া হয়। এ বিষয়ে ভূমিদস্যুদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন ভুক্তভোগী পরিবার।

Sponsored