অভিযোগ দিলেও থানায় মামলা দায়ের হয়নি আজ তিন দিন

57

বাকেরগঞ্জ প্রতিনিধিঃ বাকেরগঞ্জে পরকীয়া ও বাল্যবিয়েতে বাধা দেওয়ায় ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়ে আহত। মহামারী করোনা ভাইরাসকে উপেক্ষা করে গত ৭-০৫-২০২০ রোজ বৃহস্পতিবার সন্ধ্যায় ৭:৩০ মিনিটে বাকেরগঞ্জ উপজেলাধিন, পৌরসভা ৮নং ওয়ার্ডে এ-ই নিঃসংশো বর্বরোচিত হামলার ঘটনা ঘটে। আহত দুজন আওয়ামী লীগ সভাপতির আত্নীয়।

ছাএলীগের নিবেদিত কর্মী মো.জুয়েল সরদার ও মো.ছাদ্দাম সরদারএর উপর পরিকল্পিত হামলার তিব্রনিন্দা ও অবিলম্বে আসামীদের গ্রেফতারের দাবী জানান বাকেরগঞ্জ উপজেলা ছাএলীগ সভাপতি মো.সাইফুল ইসলাম ডাকুয়া।
তিনি বলেন দেশে নোভেল করোনা ভাইরাসে সকল মানুষ যেখানে জীবন বাচাঁতে নিজেদের সাথে যুদ্ধ করে যাচ্ছে,ঠিক সেই সময় স্বাধীনতা বিপক্ষ শক্তি বিএনপির চিহ্নিত একটি সন্ত্রাসী বাহীনি নিজের স্বার্থ হাছিলের জন্য মেয়েকে বাল্য বিবাহ দেয়ার নাটক সাজায়,আমি এ-র তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

অপরাধি দের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। স্থানিয় সুত্রে জানা যায় শামীম মুন্সী তার মেয়ে বিয়ে দিবে বলে মৃত শাজাহান সরদার এর স্ত্রীর সাথে দীর্ঘ দিন যাবত অবৈধ সম্পর্ক গড়ে তোলে,স্থানীয়রা এবিষয় বাধা দিলে সে তার নাবালিকা মেয়ে বিয়ে দেবার একটা পরিকল্পনা করে,তার অপ্রাপ্ত বয়োস্ক মেয়ে পৌরসভা ৮নং ওয়ার্ডে মৃত শাজাহান সরদার এর বাড়ীতে বসে বিয়ে দেবার বিষয় নিশ্চিত হলে,ছাএলীগ নেতা জুয়েল ও ছাদ্দাম নিষেধ করায়, তাদের উপর পরিকল্পিত হামলা চালায় শামীম বাহিনী।মৃত্যুর সাথে পান্জা লড়া ছাএলীগ কর্মীদের বাড়ীতে গিয়ে তাদের খোজ খবর নিতে এবং তাদের উপর সন্ত্রাসী হামলার তিব্র নিন্দা জানাতে পৌরসভা ৮ নং ওয়ার্ডের সরদার বাড়ী ছুটেযান
বাকেরগঞ্জ উপজেলা ছাএলীগ সহ-সভাপতি সাজ্জাদুর রহমান (খাজা)

বাকেরগঞ্জ উপজেলা ছাএলীগ সহ-সভাপতি মো.সোহেল রানা, বাকেরগঞ্জ পৌর ছাএলীগ সভাপতি মো.কাওছার হোসেন রঙ্গশ্রী ছাএলীগ নেতা রাসেল হাওলাদার প্রমুখ,

এসময় ছাএলীগ নেতারা বলেন বিরোধী দলের সময় হামলার শিকার হবো,আবার দল ক্ষতায় থাকতে আমাদের কর্মী ভাইদের উপর চিহ্নিত নারীবাজ, ছিনতাই কারীরা হামলা করবে,, ঘটনার অাজ তিন দিন পেড়িয়ে গেলেও সন্ত্রাসীরা প্রকাশ্যে রাস্তায় ঘুরে বেড়ায় আমারা এর নিন্দা জানাই এবং আইনের প্রতি শ্রদ্ধারেখে আসামীদের আইনের আওতায় এনে দ্রুত বিচারের দাবী জানাই।

Sponsored