কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির তীব্র নিন্দা ও প্রতিবাদ শফিকুল আজম এর উপর সন্ত্রাসী হামলায়

60

বাকেরগঞ্জ প্রতিনিধিঃ বাকেরগঞ্জ উপজেলার রংগশ্রী ইউনিয়ন এর কালিগঞ্জ বাজারের ভিলেজ ডাঃ শফিকুল আজম এর উপর বর্বরোচিত হামলা ও ছিনতাইয়ের ঘটনায় বাকেরগঞ্জ উপজেলা গ্ৰাম ডাঃ কল্যাণ সমিতির ও বাকেরগঞ্জ উপজেলা কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট সমিতির তিব্র নিন্দা ও প্রতিবাদ ।

বাকেরগঞ্জ উপজেলা কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট সমিতির রংগশ্রী ইউনিয়ন সভাপতি এবং বাকেরগঞ্জ উপজেলা গ্ৰাম ডাঃ কল্যাণ সমিতির সিনিয়র সহ-সভাপতি শফিক মেডিকেল হলের সত্ত্বাধিকারী ভিলেজ ডাঃ মোঃ শফিকুল আজম এর উপর বর্বরোচিত হামলা ও ছিনতাইয়ের ঘটনায় তিব্র নিন্দা প্রতিবাদ ও এই ন্যক্কারজনক ঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রশাসনের কাছে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন বাকেরগঞ্জ উপজেলা কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট সমিতির এম আর পি বাস্তবায়ন কমিটির সভাপতি মল্লিক মিজানুর রহমান। আজাদ মেডিকেল হলের সত্ত্বাধিকারী এবং উপজেলা সহ-সভাপতি ডাঃ মোঃ ইদ্রিসুর রহমান।
উপজেলা গ্ৰাম ডাঃ কল্যাণ সমিতির সভাপতি পৌর আওয়ামীলীগের প্রচার সম্পাদক ভিলেজ ডাঃ শরীফ মিজানুর রহমান।
সাবেক সভাপতি ভিলেজ ডাঃ আলহাজ্ব আঃ ছোবাহান । ভরপাশার গ্ৰাম ডাঃ কল্যাণ সমিতির সভাপতি ভিলেজ ডাঃ মোঃ আবুল কালাম আজাদ পাদ্রী শিবপুর ইউনিয়ন সভাপতি আঃ কুদ্দুস আকন। গ্ৰাম ডাঃ কল্যাণ সমিতির উপজেলা নেতা বোয়ালিয়া বাজার ব্যবসায়ী ভিলেজ ডাঃ বিজয় কৃষ্ণ পাইক।
গারুরিয়া ইউনিয়ন সভাপতি আলহাজ্ব মাওলানা নুরুল আমিন। সাধারণ সম্পাদক জি এম দাশ। কলশকাঠি ইউনিয়ন সাধারণ সম্পাদক ভিলেজ ডাঃ আঃআজিজ ।
ভিলেজ ডাঃ গন ভিলেজ ডাঃ মোঃ শফিকুল আজম এর উপর বর্বরোচিত হামলার সুষ্ঠু তদন্ত করে প্রশাসনের কাছে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।