করোনা রোধে অবিরাম ছুটে চলছে কমলনগর থানা পুলিশ

0

রামগতি-কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : মহামারী করোনা ভাইরাস সম্পর্কে মানুষের মধ্যে সচেতনামুলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন লক্ষ্মীপুরের কমলনগর থানার অফিসার ইনচার্জ জনাব নুরুল আফছার।
তিনি ছুটে চলছেন কমলনগর থানা এরিয়ার এ প্রান্ত থেকে ঐ প্রান্তে। কমলনগরে শেষ সীমানা তোরাবগন্জ থেকে করুনা নগর চক বাজার পর্যন্ত অবিরাম ছুটে চলছে প্রতিনিয়ত। রাত কি দিন মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে মাইকিং এবং সামাজিক দুরত্ব বজায় রাখতে সচেতন করছেন। সরকারে লক ডাউন পালন করতে মানুষকে বাড়ি বাড়ি গিয়ে সচেতন করছে।
উপজেলার প্রতিটি বাজার, পাড়া, মহল্লায় মানুষকে সচেতন করতে ছুটে চলছেন। এছাড়াও প্রতিটি চেক পোস্টে রাতের আধারে গিয়ে খোঁজ খবর রাখছেন।
নুরুল আফছারের নেত্রীত্বে এসআই মোশারফ হোসেন, এসআই আক্তার, এসআই সিরাজ, এসআই কামরুল, এসআই জাহাঙ্গীর সহ সকল অফিসার করোনা মহামারিতে মানুষ সামাজিক দুরত্ব বজায় রাখতে, ভাইরাস থেকে সু-রক্ষা পেতে অবিরাম কাজ করে যাচ্ছে।
সবাই যেন বাড়িতে অবস্থান করেন।প্রয়োনীয় কাজ ছাড়া মানুষ যেন ঘর বা বাড়ি থেকে বের না হন। এবং সরকারের নির্দেশনা মেনে সবাইকে নিজ নিজ বাড়িতে অবস্থান করার জন্য অনুরোধ জানাচ্ছেন।
কমলনগর থানার অফিসার ইনচার্জ নুরুল আফছার বলেন, মহামারী করোনা ভাইরাসে দেশে লক ডাউন চলছে। প্রতিনিয়তই রোগে আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। সরকার দেশের মানুষকে নিরাপদে রাখতে সচেতন করতে নানামুখি পদক্ষেপ গ্রহন করেন। মানুষকে সচেতন করতে আমার ছুটে চলা। মানুষ যেন এ মহামারী থেকে রক্ষা পায় সে জন্য কাজ করছি। আপাতত সরকারী নির্দেশ মতে মানুষকে নিজ নিজ বাসা বাড়িতে অবস্থান করতে পুলিশ প্রশাসন কাজ করছেন।
তিনি আরও বলেন, এ মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে আল্লাহ কাছে ক্ষমতা চাইতে হবে। এবং সব সময় নামাজ পড়ে দোয়া চাইতে হবে, সামাজিক দুরত্ব নিশ্চিত করতে হবে।