রাণীনগরে বিদ্যুৎ স্পৃষ্টে দুইজন শ্রমিক নিহত, আহত একজন

1

তানভীর আহম্মেদ, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁর রাণীনগর উপজেলার পারইল বিশিয়া গ্রামে একটি মৎস্য খামারের ছড়িয়ে থাকা বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে দুইজন কৃষি শ্রমীক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন আরো একজন শ্রমীক।
সোমবার সকালে উপজেলার পারইল বিশিয়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে। নিহতরা হলেন, বিশিয়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে জাহিদুল ইসলাম (৩০) ও মৃত আব্দুল খালেকের ছেলে আনোয়ার হোসেন (২৬)। এছাড়াও আনোয়ার হোসেনের ছোট ভাই হোসেন আলী (২৩) গুরুত্বর আহত হয়ে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। স্থানীয়রা জানান, বিশিয়া গ্রামের চারজন শ্রমিক একই গ্রামের বাসনা মৎস্য খামারের মালিক অধির চন্দ্রের বাড়িতে ধান কাটা কাজ করছিল।
সোমবার সকালে ধান কাটতে যাবার সময় মৎস্য খামারের পুকুর পাড়ে পৌছলে মাটিতে ছিটিয়ে থাকা বিদ্যুতের তারে স্পৃষ্ট হয় জাহিদুল। এ সময় সঙ্গে থাকা শ্রমিকরা তাকে বাঁচাতে গেলে আনোয়ার ও হোসেন আলী জড়িয়ে পরে। এতে ঘটনাস্থলেই জাহিদুল ইসলাম ও আনোয়ার হোসেন মারা যায়। গুরুত্বর আহত অবস্থায় হোসেন আলীকে আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সত্যতা শিকার করে রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, এ ঘটনায় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।