কমলনগরে এমপি’র ১৮ শত অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন।

1

মোঃ ফয়েজ,কমলনগর(লক্ষ্মীপুর): বিশ্ব ব্যাপি মরণঘাতি করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়েছে লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার হাজারো মানুষ। এসকল অসহায় কর্মহীন ও প্রতিবন্ধী মানুষদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বিকল্পধারা ও সহযোগি সংগঠন।

লক্ষ্মীপুর-৪ রামগতি-কমলনগর সাংসদ সদস্য মেজর (অঃ)আব্দুল মান্নানে উদ্যোগে লক্ষ্মীপুরে কমলনগর উপজেলার বিকল্পধারা, অঙ্গ ও সহযোগি সংগঠনের ১৮ শত অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন।

২১মে বৃহস্পতিবার সকালে উপজেলার হাজির হাটে এই উপহার সামগ্রী বিতরন করা হয়।কমলনগর উপজেলা বিকল্পধারার যুগ্ম আহবায়ক সিদ্দিক মিয়ার সভাপতিত্বে অসহায় কর্মহীন ও প্রতিবন্ধী ১৮ শত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। এসকল ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল,দুধ, তেল, সেমাই, চিনি ।

বিতরণকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা যুবধারা নেতা মাহফুজুর রহমান, জসিম উদ্দিন, মোঃ সুজন প্রমূখ।

সিদ্দিক মিয়া বলেন, বৈশ্বিক মহামারী মরণঘাতি করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়েছে অনেক মানুষ। দেশের এই ক্রান্তিলগ্নে মেজর(অঃ) আব্দুল মান্নান সাহেবের নির্দেশনায় এসকল অসহায় মানুষদের পাশে আমরা দাঁড়িয়েছি। আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে অসহায় কর্মহীনদের মাঝে সামান্য ঈদ উপহার তুলে দিলাম। ভবিষ্যতেও আমাদের এমন কার্যক্রম অব্যাহত থাকবে।