গোয়ালন্দে ১৩শ যৌনকর্মীর মাঝে ডিআইজি হাবিবুর রহমানের খাদ্য ও বস্ত্র বিতরণ

0

রাজবাড়ী প্রতিনিধিঃ

দেখতে দেখতে ঘনিয়ে এসেছে মুসলিমদের সবচেয়ে আনন্দময় উৎসব ঈদ-উল ফিতর। প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে ঈদের আনন্দ নেই বললেই চলে। ঈদ তো দুরে থাক বেঁচে থাকাটাই যখন দূস্কর। সংকটময় সেই পরিস্থিতিতে সবচেয়ে করুণ অবস্থা দেশের সর্ববৃহৎ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীর যৌনকর্মীদের। অসহায় এই যৌনকর্মীদের সকল প্রতিকুল পরিস্থিতিতে পাশে দাড়াঁতে শুরু থেকেই সোচ্চার ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান।

তারই ধারাবাহিকতায় ২২মে শুক্রবার দুপুর সাড়ে তিনটায় দৌলতদিয়া রেল স্টেশন চত্তরে ডিআইজি হাবিবুর রহমানের উত্তরণ ফাউন্ডেশনের অর্থায়ণে, বিভিন্ন সামাজিক কর্মকান্ডের অংশ হিসাবে দৌলতদিয়া যৌনপল্লীর ১৩শ অসহায় যৌনকর্মীদের মাঝে পবিত্র ঈদ ও বর্তমান পরিস্থিতি মোকাবিলায় খাদ্য সামগ্রী ও নতুন কাপড় বিতরণ করেছে। অসহায় নারী ঐক্য সংগঠনের সার্বিক তত্বাবধায়নে চিনি, সেমাই, গুড়াদুধ ও শাড়ি কাপড় বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আশিকুর রহমান, অসহায় নারী ঐক্য সংগঠনের নেএী ঝুমুর বেগম, মাহিয়া মাহি, মুনিরা বেগম, রিতা বেগম ,রত্না বেগম প্রমূখ।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আশিকুর রহমান জানান, ডিআইজি স্যারের নির্দেশনায় ও অর্থায়নে দৌলতদিয়া যৌনপল্লীর ১৩শ বাসিন্দাকে একটি শাড়ি, ১ কেজি চিনি, এক প্যাকেট সেমাই ও ২৫০গ্রাম গুড়ো দুধ বিতরণ করা হয়েছে।

Sponsored