জনগণের সুরক্ষা নিশ্চিত করতে গিয়ে শিশুকন্যা সহ ঘিওরের ইউএনও নিজেই করোনায় আক্রান্ত

1

নিজস্ব প্রতিবেদকঃ মানিকগঞ্জের ঘিওরে করোনাভাইরাস সংক্রমন রোধে ঘিওর উপজেলাবাসীকে রক্ষা করতে যেয়ে আজ শিশুকন্যা সহ ঘিওর উপজেলার নির্বাহী অফিসার আইরিন আক্তার নিজেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
সেই ৮ মার্চ, ২০২০ তারিখ থেকে যে মানুষটি করোনা থেকে ঘিওরের মানুষকে রক্ষা করার জন্য অবিরাম ক্লান্তিহীন ভাবে ছুটে চলেছেন পথে প্রান্তরে, মাঠে ঘাটে। মানুষকে সচেতন করেছেন, সাহস যুগিয়েছেন। ত্রাণ নিয়ে ছুটে গেছেন অনাহারী জনমানুষের মাঝে। সামাজিক দুরত্ব নিশ্চিতকরণ, হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণ, লকডাউন নিশ্চিতকরণ, বিভিন্ন সময়ে মোবাইল কোর্ট অভিযানে নিজে উপস্থিত থেকে করেছেন সর্তক অথবা জরিমানা। রোজা রেখে কাক ডাকা ভোর থেকে শুরু করে দিনব্যাপী ঘিওরের মানুষের ভালোর জন্য নিরলস ভাবে কাজ করে গেছেন, নিজের কিংবা দু”বছরের শিশুকন্যাটির কথা না ভেবে। আজ সেই মানুষটি নিজেই আক্রান্ত হয়েছেন করোনা নামক ভাইরাসে। আছেন আশোলেশনে।
তার আক্রান্তের খবর ছড়িয়ে পড়ায় ঘিওরের মানুষ হতাশ। কে তাদের আশার পথে এগিয়ে নিয়ে যাবে। দৈনিক জনমত পরিবার ঘিওর বাসীর পক্ষ থেকে তার প্রতি জানাচ্ছি অকৃত্রিম শ্রদ্ধা ও কৃতজ্ঞতা। তার ও তার পরিবারের প্রতি রইল দোয়া ও শুভকামনা।

Sponsored