নিজ গ্রামে শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন জনপ্রতিনিধি কবির মুন্সি

1

নিজস্ব প্রতিবেদকঃ করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন মানুষের পাশে নেতাকর্মী এবং বিত্তবানদের দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে ঝালকাঠির নলছিটি পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে বিভিন্ন শ্রেনি পেশার মানুষের মাঝে ঈদের খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ সহ – সভাপতি ও সমাজ সেবক কবির মুন্সি।
শনিবার (২৩ মে) সকালে বাড়ি বাড়ি গিয়ে মানুষের মাঝে ওই উপহার বিতরণ করা হয় ।
উল্লেখ্য,এর আগে তিনি করোনা ভাইরাস দূর্যোগ মোকাবেলায় অসহায় কৃষক পরিবারের পাশে দাড়িয়ে ধান কেটে দীছিলো যে মূহুর্তে দেশে অর্থ সংকটে কৃষক দিন মজুর বাবদ তার ফসল ঘরে তুলতে পারছে না। পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে নিজের সামর্থ্য অনুযায়ী বিভিন্ন নানা পেশার মানুষের মাঝে আবারো উপহার তুলে দিচ্ছেন।
তিনি বলেন ঈদ সবার জন্য ঈদের খুশী বয়ে আনুক প্রতিটি পরিবারের মাঝে ঈদ হোক সবার আনন্দময়, কিন্তু সেই খুশী ও আনন্দ উল্লাস জেনো ঘরে বসে পালন করা হয় কারণ করোনা পরিস্থিতির মাঝে সবাই সরকারি আদেশ মেনে চলতে সক্ষম হই।
কবির মুন্সি বলেন,দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও শিল্প মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক শিল্প ও খাদ্য মন্ত্রী আমির হোসেন আমু এমপির পক্ষ থেকে আমার সামর্থ্য অনুযায়ী
করোনায় কর্মহীন শতাধিক পরিবারে মাঝে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী উপহার দিয়েছি । অসহায় মানুষের পাশে ছিলাম সব সময় থাকবো।

Sponsored