এমপি মেজর(অঃ) আব্দুল মান্নান এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিদ্দিক মিয়া

0

মোঃ ফয়েজ,কমলনগর(লক্ষ্মীপুর)
ঈদুল ফিতর উপলক্ষে কমলনগরের সকল মানুষকে লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের সাংসদ,বিকল্পধারার মহা সচিব আলহাজ্ব(অঃ) আব্দুল মান্নান এর পক্ষ থেকে কমলনগর উপজেলা বিকল্পধারা যুগ্ম-আহবায়ক ও স্থানীয় জনপ্রতিনিধি সিদ্দিক মিয়া মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।

এক শুভেচ্ছা এমপি’র পক্ষ থেকে সিদ্দিক মিয়া বলেন, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ, সাম্য, মৈত্রী আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতি বছরের মতো এবারো এসেছে পবিত্র ঈদুল ফিতর ‘খুশির ঈদ’। তবে এবারের ঈদ পালন করতে হবে সম্পূর্ণ ভিন্ন পরিস্থিতিতে, অচেনা আমেজে। মহামারি করোনা সংক্রমণরোধে আমরা সামাজিক দূরত্ব বজায় রেখেই এবার ঈদের আনন্দ উপভোগ করবো। ঈদের আনন্দ ভাগাভাগি করতে গিয়ে যেন সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি ভুলে না যাই, সেদিকেও সকলকে খেয়াল রাখতে হবে।

তিনি বলেন, একমাস সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

এমপি মান্নান লক্ষ্মীপুর -৪ আসনের সকল জনগণসহ দেশবাসীর অনাবিল সুখ-শান্তির পাশাপাশি পবিত্র ঈদুল ফিতর নিয়ে আসুক মহামারীমুক্ত এক সুন্দর পৃথিবী সেই প্রত্যাশা করে সকলের কল্যাণ কামনা করেছেন।