গোয়ালন্দে দুস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ যুগান্তর স্বজন সমাবেশের

1

রাজবাড়ী প্রতিনিধিঃ

করোনা দূর্যোগকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া  দুস্থ ও অসহায়  পরিবারের মাঝে ঈদ উপহার হিসাবে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন জনপ্রিয় দৈনিক যুগান্তর পত্রিকার পাঠক সংগঠন স্বজন সমাবেশের সদস্যরা। স্বজন সমাবেশের সদস্যদের নিজস্ব তহবিল থেকে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

২৩ মে ২০২০ইং (শনিবার) দুপুর আড়াইটার দিকে গোয়ালন্দ আব্দুল হালিম মিয়া কলেজ প্রাঙ্গণ থেকে ৩০টি দুস্থ ও অসহায় পরিবারের মাঝে চাল, ডাল, তেল, চিনি, সেমাই, গুড়ো দুধ, মসলা ও সাবান বিতরণ করা হয়েছে। যাদের পক্ষে সামাজিক কারনে ঈদ উপহার সামগ্রী নির্ধারিত স্থানে এসে গ্রহন করতে পারেনি, স্বজন সমাবেশের সদস্যরা  তাদের বাড়িতে বাড়িতে গিয়ে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেন।

ঈদ উপহার সামগ্রী বিতরনকালে উপস্থিত ছিলেন, স্বজন সমাবেশের উপদেষ্টা ও যুগান্তরের গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি শামীম শেখ, স্বজন সমাবেশের সভাপতি মোঃ ইব্রাহিম সরদার, সংগঠনের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ মিলন হাসান, কোষাধ্যক্ষ আব্বাস আলী, সমাজ কল্যান বিষয়ক সহ সম্পাদক মোক্তার আলী প্রমুখ।

এ বিষয়ে স্বজন সমাবেশের সভাপতি ইব্রাহিম সরদার বলেন, স্বজনদের দেয়া অর্থে আমরা এ উপহার সামগ্রী ক্রয় করে দুস্থ ও অসহায়দের মাঝে বিতরণ করি। আমি স্বজন সমাবেশের সকল সদস্য ও উপহার গ্রহনকারীদেরকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি।