সংশোধনীঃ ঢাকা জজ কোর্টের সেরেস্তাদার-এর বিলাসবহুল জীবন

9

নিজস্ব প্রতিবেদকঃ গত ১৫ জুন ২০২০ তারিখে প্রকাশিত সংবাদ “ঢাকা জজ কোর্টের সেরেস্তাদার-এর বিলাসবহুল জীবন” এর তদন্তে জানা যায়, জনাব ওলিউর রহমান একজন সৎ ও কর্মনিষ্ঠ সরকারি কর্মচারী। সংবাদে প্রকাশিত তথ্য সমূহের মধ্যে গুরুত্বপূর্ণ অংশ থেকে বিভিন্ন মাধ্যমে জিজ্ঞাসাবাদের পরে জানা যায়, “তার স্থাবর ও অস্থাবর সকল সম্পত্তির সঠিক হিসাব সরকারের কাছে রয়েছে।” তিনি একজন নিয়মিত কর দাতা এবং তার কর দাখিলের তথ্য বিবরণীতে সকল হিসাব সঠিক ভাবে রয়েছে। তদন্তে আরও জানা যায় তার বিরুদ্ধে প্রকাশিত সংবাদ সম্পূর্ণ রূপে মিথ্যা। তিনি অত্যন্ত পরহেজগার একজন মানুষ।

সংবাদে প্রকাশিত তার অনৈতিক সম্পর্ক নিয়ে তাকে জিজ্ঞাসা করা হলে, তিনি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে এর প্রমান দাবি করেন। পাশাপাশি তিনি বলেনঃ উপরে মহান আল্লাহ আছেন এবং তিনি সব কিছু দেখছেন। মিথ্যার জয় ক্ষণস্থায়ী, দেরিতে হলেও সত্যের জয় ওকদিন হবেই।

জনাব ওলিউর রহমান ঢাকা জজ কোর্টের একজন সৎ কর্মচারী, তার বিরুদ্ধে প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। অনিচ্ছাকৃত, অযাচাইকৃত মিথ্যা সংবাদের জন্য আমাদের অনলাইন পোর্টাল কমিটি লজ্জিত ও ক্ষমা প্রার্থী। ভবিষ্যতে এই ধরণের সংবাদ প্রকাশের ক্ষেত্রে সম্পাদনা পরিষদ আরও সতর্ক থাকবে।